fbpx

|

ধামইরহাটে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে অগ্নিসংযোগ,ককটেল বিস্ফোরণ, আহত-২

প্রকাশিতঃ ৮:৫৩ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-

নওগাঁর ধামইরহাটে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ঘটেছে ককটেল বিস্ফোরণের মতো ঘটনাও। হামলাকারীদের আক্রমনে ২ জন আহত হয়েছে। আজ বৃস্পতিবার উপজেলার টিএন্ডটি মোড়স্থ্য শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২৪ নভেম্বর সন্ধা ৭ টায় মালাহার রোড হতে ‘শেখ হাসিনার গদিতে আগুন জালাও একসাথে, আওয়ামীলীগের চামরা তুলে দিব আমরা’ এমন অনেক সরকার বিরোধী স্লোগানে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ দল শেখ রাসেল পরিষদে প্রবেশ করে চেয়ার-টেবিল ভাংচুর, প্রধানমন্ত্রীর ছবি ও ঘরের ভেতর আগুন লাগিয়ে দেয়। এ সময় ঘরে থাকা খেলনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাবেক সভাপতি ও পৌর শ্রমিকলীগের সহ-সভাপতি রশিদুল ইসলামকে টিএন্ডটি  (টেলিফোন অফিস) অফিস সংলগ্ন ঝোপে টেনে হিচড়ে নিয়ে মারপিট করে। এ সময় ঘটনাস্থলে একটি বিকট আওয়াজ হয়ে বিস্ফোরিত হয়। অনেকেই ককটেল বিস্ফোরণ হতে দেখছেন বলে স্থানীয় দোকানীরা জানান।

যুবলীগ নেতা ইনজামামুন হক সরকার শিমুল জানান, আজ রাতে বিশ্বকাপের ব্রাজিল দলের খেলা থাকায় আমরা সকল ব্রাজিল সমর্থক নৈশ্যভোজের আয়োজনে ব্যস্ত থাকায় এই হামলা চালিয়েছে জামায়াত বিএনপির পেটোয়া বাহিনী। আমরা এমন হামলার তীব্র প্রতিবাদ জানাই, অচিরেই এই ন্যাক্কারজনক হামলার দাত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, ঘটনাস্থলে অগ্নিসংযোগ ও হামলার সত্যতা পাওয়া গেছে, তবে ককটেল কিনা তা খতিয়ে দেখতে হবে, হামলাকারীদের কাউকেই ছাড় দেয়া হবে না।’

দেখা হয়েছে: 31
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!