fbpx

|

ধামইরহাটে সন্ধানী লাইফ ইন্সুরেন্সে বীমা করলেন সাংবাদিক সুফল চন্দ্র বর্মন, বাড়ছে গ্রাহকদের আস্থা

প্রকাশিতঃ ৬:২৮ অপরাহ্ন | অগাস্ট ২৯, ২০২২

আমজাদ হোসেন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এ বীমা পলিসি গ্রহণ করেছেন সাংবাদিক সুফল চন্দ্র বর্মন। ২৯ আগস্ট বিকেল ৩ টায় সন্ধানী লাইফ ইন্সুরেন্সের ধামইরহাট অফিসে ২ লাখ টাকার বীমা পলিসি গ্রহণ করেন দৈনিক আলোকিত প্রতিদিন ও সাংবাদ সারাবেলা পত্রিকার ধামইরহাট প্রতিনিধি, ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক সুফল চন্দ্র বর্মন। দেশের বীমা খাতে সর্বোচ্চ লভ্যাংশ প্রদানকারী ও গ্রাহকসেবায় এগিয়ে সন্ধানী লাইফ ইন্সুরেন্সের বীমা পলিসি সম্পর্কে সাংবাদিক সুফল চন্দ্র বর্মন বলেন, আমার অন্যত্র ২ লাখ টাকার বীমা পলিসি থাকা সত্বেও সন্ধানী লাইফ ইন্সুরেন্সের লভ্যাংশ বেশি হওয়ায় সংশ্লিষ্ট এফ এ আবু মুছা স্বপনের পরামর্শক্রমে এই বীমা পলিসি গ্রহণ করেছি, ধামইরহাটের সকল সাংবাদিক তথা ধামইরহাট বাসীকে অনুরোধ করবো আপনারাও অন্তত একটি হলেও বীমা পলিসি গ্রহণ করুন, ভবিষ্যতের সঞ্চয় করুন।
সন্ধানী লাইফ ইন্সুরেন্সের কোম্পানীর ধামইরহাট শাখার ব্যবস্থাপক ও এজিএম (উন্নয়ন) শাহজাহান আলী বলেন, ‘প্রতিদিনই প্রায় বীমা গ্রাহকদের মেয়াদোত্তীর্ণ চেক প্রদান করছি, এতে গ্রাহকও বাড়ছে, আমরাই একমাত্র মান সম্মত সেবা ও বীমা পলিসিতে সর্বাধিক লভ্যাংশ প্রদান করে থাকি।

দেখা হয়েছে: 44
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!