fbpx

|

ধামইরহাটে সরকারী ভাবে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করলেন এমপি শহীদুজ্জামান সরকার

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে সরকারী ভাবে আমন মৌসুমে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। ১৯ ডিসেম্বর দুপুর ২ টায় উপজেলা খাদ্য গুদামে ২৮ টাকা কেজি ধান ও ৪২ টাকা কেজি দ্বরে চাল সংগ্রহ কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি। উদ্বোধনী দিনে চাল প্রদান করেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল হাকিম। বাজারে সরকারি দরের চেয়ে ধানের দাম বেশি হওয়ায় কৃষকরা সরকারি গুদামের চেয়ে খোলা বাজারের আড়তে বেশির ভাব ধান বিক্রয় করতে দেখা গেছে। ধান ও চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, ইউএনও আরিফুল ইসলাম, পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আতাউর রহমান, ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল গণি, উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা অপূর্ব রাইহান, বিশিষ্ট ব্যবসায়ী জিতু, মো. খলিল, সাংবাদিক ও কাউন্সিলর আমজাদ হোসেন, সুফল চন্দ্র বর্মনম পাস্কায়েল হেমরম প্রমুখ উপস্থিত ছিলেন।
সরকারি দরের চেয়ে বেশি বাজারে দাম পাওয়ায় ধান প্রদানে অনেক কৃষক অনিহা প্রকাশ করার সত্যতা নিশ্চিত করে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আতাউর রহমান বলেন, চলতি মৌসুমে আমরা বরাদ্দ প্রাপ্ত ১ হাজার ১৯৪ মেট্রিক টন ধান ও ২৪৪ মেট্রিক টন চাল ক্রয়ের লক্ষ্যমাত্রা অর্জনে আমরা কাজ করছি, আশা করছি, কৃষকরা ধান সরকারি ভাবে দেবেন ও মিলাররা চালও দেবেন।

দেখা হয়েছে: 24
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!