fbpx

|

ধামইরহাটে হার্ডওয়্যারের দোকানে দুর্ধষ চুরি, সিসিটিভি’র ফুটেজে আটক চোর

প্রকাশিতঃ ৩:৪০ অপরাহ্ন | ডিসেম্বর ০৫, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে হার্ডওয়্যারের দোকানে চুরি দুর্ধর্ষ সংঘটিত হয়েছে। চোরেরা দোকান ঘরের ছাউনির টিন,সিলিং এবং গ্রিল কেটে দোকানে প্রবেশ করে নগদসহ প্রায় ১ লাখ ৩০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। সিসিটিভির ফুটেজ দেখে চোরকে গ্রেফতার করেথানা  পুলিশ। পুলিশ আটক চোরের বিরুদ্ধে আদালতে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছেন। ওই এলাকায় দোকান পাহারায় জন্য নৈশ্য প্রহরী থাকা সত্বেও এ চুরির ঘটনার ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, গত শনিবার দিবাগত ভোর রাতে (রবিবার) ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের শল্পী বাজারের মেসার্স রফিক হার্ডওয়্যারের দোকানের ছাউনির টিন,মাটি ও বাঁশ দিয়ে তৈরি সিলিং ও দোকানে প্রবেশের গ্রিল কেটে চোরেরা দোকানে প্রবেশ করে। চোরের দল নগদ ৬ হাজার টাকাসহ,শ্যালো মেশিনের প্লানজার,নজেল,ডেলিভারী ভ্যাল্প,মেশিনের রিংক,ছোট-বড় বিয়ারিং চুরি করে নিয়ে যায়। এছাড়া ৫টি সিসি টিভির ক্যামেরার ক্ষতি সাধন করে। এতে ওই ব্যবসায়ীর মোট প্রায় ১ লাখ ৩০ হাজার টাকার ক্ষতি হয়। শল্পী বাজার এলাকায় ব্যবসায়ীদের উদ্যোগে দুইজন নৈশ্যপ্রহরীর পাহারা থাকাবস্থায় এ চুরি সংঘটিত হয়। এ ব্যাপারে রফিক হার্ডওয়্যারের স্বত্বাধিকারী মো.আলী রেজা বলেন, রোববার সকালে দোকান খুলে দেখেন ছাউনির টিন, সিলিং কাটা এবং গ্রিল ভেঙ্গে দোকানের প্রবেশ করে চোরের দল। দোকানের সিসি ক্যামেরায় দেখা যায় উপজেলার ধামইরহাট ইউনিয়নের রুপনারায়ণপুর (নিকেশ্বর) গ্রামের মোয়াজ্জেম হোসেন (২৮) নামে এক যুবক রাতে দোকানে প্রবেশ করে নগদ টাকাসহ মালামাল চুরি করে নিয়ে যায়। এলাকাবাসীর সহায়তায় ওই যুবককে আটক করে থানায় সোর্পদ করা হয়। সে এ চোরের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ  ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.মোজাম্মেল হক কাজী জানান, দোকানে চুরির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে আটক চোরকে জেল হাজতে পাঠানো হয়েছে। এ চুরির সাথে আর কারা জড়িত তা বের করার জন্য আটক আসামীর বিরুদ্ধে আদালতে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

দেখা হয়েছে: 66
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!