|

ধামইরহাট থেকে হত্যা মামলার এজাহার নামীয় আসামি সিহাব গ্রেপ্তার

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ন | জুন ০৬, ২০২৪

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁর জেলার ধামইরহাট উপজেলাধীন রূপনারায়নপুর এলাকা থেকে বুলু হত্যা মামলার এজাহার নামীয় আসামি সিহাব কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। আটকৃত এই আসামি জয়পুরহাট জেলার সদর উপজেলার কেশবপুর কাশিয়াবাড়ী গ্রামের মো. রুমি এর ছেলে মো. সিহাব হোসেন (২৫)। বৃহস্পতিবার (৬ জুন) র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্প দৈনিক সমকালকে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস অভিযানিক দল ৬ জুন রাত ১টায় নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন রূপনারায়নপুর এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহার নামীয় আসামি এই কে গ্রেফতার করে।
এদিকে মামলার বিবরণে জানা যায়, গত ২৬ মে পাওনা টাকার জের ধরে ধৃত আসামি সিহাব হোসেনসহ আরো কয়েকজন জনৈক আব্দুল মজিদ বুলু কে জয়পুরহাট সদর থানাধীন কাশিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পূর্ব কোনে নির্মাণাধীন ওয়াশ রুমে নিয়ে গিয়ে এলোপাথাড়িভাবে কিলঘুষি ও লাথি মেরে তার শরীরে বিভিন্ন জায়গায় ছিলাফুলা জখম করে। পরবর্তীতে আব্দুল মজিদ বুলু এর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করানো হয় ও একই দিন রাত সাড়ে ৮টায় তিনি মৃত্যু বরণ করেন। এ ঘটনায় মৃতের ছেলে আজাদ হোসেন বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন। জয়পুরহাট থানায় মামলা দায়েরের পর র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি অভিযানিক দল আসামি সিহাব কে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে রূপনারায়নপুর এলাকা থেকে সিহাব কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

দেখা হয়েছে: 47
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪