fbpx

|

ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে উন্নয়ন কাজের উদ্বোধন

প্রকাশিতঃ ৪:৩৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০২৩

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে উপজেলা সদরের প্রাণ কেন্দ্রে অবস্থিত অন্যতম নারী শিক্ষা প্রতিষ্ঠান ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। ৪ সেপ্টেম্বর বেলা ১১ টায় বালিকা উচ্চ বিদ্যালয়ের গভর্ণিং বডির সভাপতি পৌর মেয়র আমিনুর রহমানের সভাপতিত্বে বিদ্যালয়ের উন্নত মানের প্রবেশ গেট নির্মান কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ ছাবিহা ইয়াছমিন, পৌরসভার প্যানেল মেয়র-২ মেহেদী হাসান, কাউন্সিলর আমজাদ হোসেন, পৌরসভার সহকারী প্রকৌশলী সজল কুমার প্রমুখসহ বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন।


ধামইরহাট বালিকা বিদ্যালয়ের সভাপতি পৌর মেয়র আমিনুর রহমান বলেন, ‘বিদ্যালয়ের দৃষ্টি নন্দন পরিবেশ মান সম্মত শিক্ষার অন্যতম শর্ত, তাই শিক্ষার্থী ও অভিভাবকদের স্বাচ্ছন্দের কথা ভেবে এবং শিক্ষার্থীদের কল্যাণে বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে এই নির্মান কাজ সম্পন্ন করে শিক্ষার পরিবেশ আরও উন্নত করাই আমাদের একমাত্র লক্ষ্য।

দেখা হয়েছে: 24
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪