|

ধোবাউড়ায় নরসুন্দর চা বিক্রেতাদের মাঝে ওমর ফাউন্ডেশনের ত্রান বিতরণে বাধাঁ

প্রকাশিতঃ ৩:৪৪ অপরাহ্ন | মে ১৭, ২০২০

ধোবাউড়ায় নরসুন্দর চা বিক্রেতাদের মাঝে ওমর ফাউন্ডেশনের ত্রান বিতরণে বাধাঁ

জহিরুল ইসলাম (সাদ্দাম),ধোবাউড়া প্রতিনিধি : ময়মনসিংহের ধোবাউড়ায় বি এন পির পক্ষে ওমর ফাউন্ডেশনের উদ্যাগে ত্রান বিতরণে বাধাঁ। ১৬/৫/২০মে বিকাল ৩.৩০ সময় উপজেলার ঘোঁষগাও বাজারে ধান মহলে জাতীয়তাবাদীদল বিএনপির পক্ষে ওমর ফাউন্ডেশনের উদ্যাগে চা বিক্রেতা ও নরসুন্দরদের মাঝে ত্রাণ বিতরণ চলাকালে বিএনপির অপর গ্রুপের বাঁধার মুখে ত্রাণ বিতরণ কার্যক্রম বন্ধ হয়ে যায়।

ধোবাউড়ায় ঘোঁষগাও বাজার ধান মহলে হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেলের পক্ষে ত্রাণ বিতরণ উপলক্ষে বিএনপির নেতা হাজী আব্দুস শহিদ মেম্বারের সভাপতিত্বে, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান ও বিএনপির নেতা আবুল ফজল, উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণের পূর্বমুহুর্তে অপর গ্রুপের সমর্থক ফরহাদ আল রাজী, সাবেক মেম্বার শাহজাহান কিছু লোকজন নিয়ে বাঁধা ত্রান সামগ্রী বিতরণে বাঁধা দিলে বন্ধ হয়ে যায়।

এ সময় অপর গ্রুপের নেতা কর্মীরা দলের সভানেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ছবি ব্যবহৃত ব্যানারে ত্রাণ বিতরণ করতে দিবেনা বলে হুঁশিয়ারী দিলে উত্তেজনার সৃষ্টি হয়।পরে ত্রাণ বিতরণ না করে সালমান উমর রুবেলের নেতা কর্মীরা ত্রাণ সামগ্রী নিয়ে চলে যায়।এ নিয়ে দু গ্রুপের নেতা কর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করে, উপস্থিত চা বিক্রেতা ও নরসুন্দররেরা ত্রান না পেয়ে খুব ও দুঃখ প্রকাশ করে আজ আমরা বিএনপি নেতা মফিজের ছেলে ফরহাদের জন্য ত্রান পেলাম না। এই বলে চলে যায়।

দেখা হয়েছে: 154
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!