fbpx

|

নকল স্ট্যাম্পসহ র‍্যাবের হাতে ২ জন গ্রেফতার

প্রকাশিতঃ ৯:১৯ অপরাহ্ন | জুন ১৪, ২০২১

নকল স্ট্যাম্পসহ র‍্যাবের হাতে ২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে নকল স্ট্যাম্পসহ ০২ জনকে গ্রেফতার করছে র‌্যাব-১৪।

গত ১৩ জুন ২০২১ খ্রি. তারিখ ১২.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, এর একটি বিশেষ আভিযানিক দল সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন এবং এএসপি মোঃ আব্দুল হান্নান এর নেতৃত্বে ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় জামান লাইব্রেরি ও স্টেশনারি থেকে ২১০ টি এবং মামুন কম্পিউটার এন্ড ফটোস্ট্যাট থেকে ২৭৫ টি সহ সর্বমোট ৪৮৫ টি নকল রেভিনিউ স্ট্যাম্পসহ আসামী ১। মোঃ আসাদুজ্জামান (৩২) পিতা- মৃত আব্দুল মজিদ, ২। মোঃ রফিকুল ইসলাম (৩৩), পিতা- মোঃ আব্দুল মন্নাছ’দ্বয়কে আটক করা হয়। তাদের হেফাজত থেকে ০৩ টি নকল সীল, ০১ টি এন্ড্রয়েড মোবাইল সেট ও নগদ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবত ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকায় সরকারী শুল্ক ও কর ফাঁকি দিয়ে নকল রেভিনিউ স্ট্যাম্প ক্রয়-বিক্রয় করে আসছে। এই সমস্ত অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 114
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!