|

নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অসৎ উপায় অবলম্বনে, আটক ৩

প্রকাশিতঃ ২:১৫ অপরাহ্ন | নভেম্বর ১৯, ২০১৯

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষায় অসৎ উপায় অবলম্বনের দায়ে তিনজনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার ‘বি’ ইউনিটের দুই শিফটের পরীক্ষা চলাকালীন সময়ে তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান।

তিনি জানান, সকাল শিফটে ডিজিটাল ডিভাইস বহন করায় একজনকে এবং বিকাল শিফটে অন্য জনের পরীক্ষায় অংশগ্রহনের দায়ে পরীক্ষা দেওয়ায় মোট তিনজনকে আটক করা হয়। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতেট সোপর্দ করা হয়েছে।

সকাল শিফ্টে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বাছির আহমেদের ছেলে এহসান আহমেদকে ইলেক্ট্রনিক ডিভাইস বহন করার অপরাধে আটক করা হয়। তার পরীক্ষার রোল ছিল ১০৪৫৭।

এছাড়া বিকাল শিফ্টের পরীক্ষায় ভূয়া পরীক্ষার্থী হিসেবে ময়মনসিংহ সদর উপজেলার আকুয়া এলাকার সাইফুল ইসলামের মেয়ে নওশিন সায়েরা উদরিনকে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আটক নওশিন সায়েরা উদরিনের স্বীকারোক্তি অনুযায়ী সে ময়মনসিংহ মেডিকেল কলেজের ৫২তম ব্যাজের শিক্ষার্থী। সে ফারহানা তাজমিম কণার পরীক্ষা দিচ্ছিল যার পরীক্ষার রোল ১৮৬৭৭। নওশিন সায়েরা উদরিন’কে নিয়ে আসে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের ২য় বর্ষের ২য় সেমিস্টারের শিক্ষার্থী ও মাগুড়া জেলার হারুনুর রশিদের ছেলে মো. হিল্লোল বিশ্বাস।

দেখা হয়েছে: 95
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪