|

নান্দাইলে যুবককে কুপিয়ে হত্যা, অভিযুক্ত গ্রেফতার

প্রকাশিতঃ ১২:৪৩ পূর্বাহ্ন | মার্চ ২৪, ২০২৩

গ্রেফতার-atok-আটক

নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের হারিয়াকান্দি গ্রামে আল আমিন (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা রমজান আলী (৭০) গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২২ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের হারিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত মাজহারুলকে (২৬) স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। মাজহারুল একই ইউনিয়নের ধীতপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার রাত ১০টার দিকে নিজ ঘর থেকে পূর্ব শত্রুতার জের ধরে আল-আমিন ও তার বাবা রমজান আলীকে ডেকে নেয় পার্শ্ববর্তী গ্রামের মাজহারুল। আল-আমিনকে রামদা দিয়ে কোপাতে থাকে মাজহারুল। এক পর্যায়ে আল-আমিনের মৃত্যু হয়। এ সময রমজান আলী বাঁধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়।

এ অবস্থায় রমজান আলীকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান,এ ঘটনায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় মাজহারুলকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 288
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪