|

নান্দাইলে ২৭১০পিস ইয়াবাসহ র‍্যাবের হাতে যুবক আটক

প্রকাশিতঃ ৫:১৫ অপরাহ্ন | জুলাই ২৪, ২০২৩

নান্দাইলে ২৭১০পিস ইয়াবাসহ র‍্যাবের হাতে যুবক আটক

মোশারফ হোসেন রিয়াদ, নান্দাইলঃ ময়মনসিংহের নান্দাইলে গোপন সংবাদের ভিত্তিতে ২৭১০ পিস ইয়াবাসহ মো.লিটন মিয়া ওরফে হাবিবুল্লাহ্ (৩৪) নামে এক মাদক কারবারী কে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪।

সোমবার (২৪ জুলাই) ভোর পৌনে ৪ টার দিকে নান্দাইল উপজেলা পরিষদের সামনে বিসমিল্লাহ্ হোটেল এন্ড রেস্ট্ররেন্টের পাশে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে ইয়াবা সহ তাকে আটক করা হয়।

আটককৃত মো. লিটন মিয়া পাশ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলার মগঢুলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের গালাহার গ্রামের মৃত আব্দুল ব্যাপারীর পুত্র। সোমবার সকালে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

জানা গেছে, মাদক কারবারী মাদক দ্রব্য নিয়ে নান্দাইল উপজেলা পরিষদের সামনে দিয়ে যাচ্ছেন। গোপন সংবাদ পেয়ে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪ ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার বিসমিল্লাহ্ হোটেল এন্ড রেস্ট্ররেন্টের সামনে চেক পোষ্ট বসিয়ে মাদক সহ মো.লিটন মিয়া ওরফে হাবিবুল্লাহ্ কে আটক করে। আটককৃত লিটন মিয়াকে তল্লাশি করে ২৭১০ পিস ইয়াবা, দুটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করে জব্দ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আসামী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়- বিক্রয়ের কথা স্বীকার করে।

র‍্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন-‘গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ মাদক কারবারীকে আটক করা হয়েছে। গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।’

দেখা হয়েছে: 137
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪