fbpx

|

মুক্তাগাছায় নারীকে বিবস্ত্র করে নির্যাতন সেই ঘাতক স্বামী গ্রেফতার

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৫, ২০২২

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: “অনৈতিক কাজে রাজি না হওয়ায় গৃহবধূকে নির্যাতন ” শিরোনামে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার পরে নড়েচড়ে বসে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। সংবাদ প্রকাশের ৭২ ঘন্টার মধ্যে ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, শেরেবাংলা থানার পশ্চিম রাজা বাজার থেকে বুধবার বিকাল ৫ টায় স্ত্রী তামান্নাকে নির্যাতন ঘটনা মামলার প্রধান আসামি ঘাতক স্বামী মনিরুজ্জামান জামানকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারে সহযোগিতা করেছেন এসআই রুহুল কাইয়ুমের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস টিম। বৃহস্পতিবার দুপুরে আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ময়মনসিংহের মুক্তাগাছায় গত ২ সেপ্টেম্বর অনৈতিক কাজে রাজি না হওয়ায় এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন করে স্বামী জামান । ‘৯৯৯’ এ ফোন পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়। আসামী গ্রেফতার না হওয়ার কারণে বেশকিছু গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এতে থানা পুলিশ আসামী গ্রেফতারে নড়েচড়ে বসে।

অবশেষে ১৪ সেপ্টেম্বর (বুধবার) বিকাল ৫ টায় শেরেবাংলা থানার রাজারবাগ বাজার থেকে মামলায় প্রধান আসামি ঘাতক স্বামী মনিরুজ্জামান জামানকে গ্রেফতার করে মুক্তাগাছা থানা পুলিশের একটি চৌকস টিম।

উল্লেখ, উপজেলার কুমারগাতা ইউনিয়নের খুকশিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে মনিরুজ্জামান ১ আগস্ট চাকরির কথা বলে ওই নারীকে গাজীপুরের মাওনায় নিয়ে যায়। সেখানে একটি ভাড়া বাসায় লোকজন এনে তাকে বিবস্ত্র করে অনৈতিক কাজ করতে বলা হয়। তামান্না পালিয়ে এসেও তার শেষ রক্ষা হয়নি। তাকে খুকশিয়া নিজের বাড়িতে বাধ্য করে এই কাজ করতে।

এতে রাজি না হওয়ায় সিগারেটের আগুন দিয়ে তার শরীরে ছ্যাকা দেওয়া হয়। পালাতে গেলে শিকল দিয়ে দুই হাত-পা বেঁধে বিবস্ত্র করে নির্যাতন করা হয়। ৩ সেপ্টেম্বর তার এক আত্মীয় খবর পেয়ে জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেয়। পুলিশ তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ভূক্তভোগীর বাবা মুকছেদুল বাদি হয়ে থানায় মামলা করে।

দেখা হয়েছে: 35
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!