fbpx

|

নারী পুলিশ সুমাইয়া আহতের ঘটনায় গ্রেফতার ৪

প্রকাশিতঃ ১০:৩৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০২১

নারী পুলিশ সুমাইয়া আহতের ঘটনায় গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টারঃ সুমাইয়া খাতুন। পুলিশের নারী সদস্য। ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ের কন্ট্রোল রুমে কর্মরত। বাড়ি ময়মনসিংহের সদরের চর ভবানীপুরের গ্রামে। মাতৃত্বকালীন ছুটিতে কিছুদিন আগে। শনিবার তার গ্রামের বাড়িতে প্রতিপক্ষের রামদার কুপে পুলিশ সদস্য সুমাইয়া খাতুন গুরুতর আহত হয়। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, আজিুল হক, সারোয়ার, আবুল কালাম ও মঞ্জু।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, নারী পুলিশ সদস্য সুমাইয়া ছুটিতে এসে হামলার শিকার হয়েছে। তাঁর অবস্থাও গুরুতর। সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে সুমাইয়ার ভাই আলী আকবর বাদী হয়ে মামলা দায়ের করেছেন। রাতভর অভিযান পরিচালনা করে এজাহার নামীয় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

প্রাপ্ত তথ্য মতে, সদর উপজেলার সিরতা ইউনিয়নের চর ভবানীপুরে ২৩ বছর ধরে জমিজমা নিয়ে আলী আকবর ও আজিজুল হক এই দুই পরিবারের মধ্যে বিরোধ চলছে। এ নিয়ে বাগবিতন্ডার এক পর্যায়ে আজিজুল হকরা দেশিয় অস্ত্র নিয়ে আলী আকবরের পরিবারের উপর হামলা করে।

এ সময় আলী আকবরের বোন সুমাইয়া খাতুন তাঁর শিশু বাচ্চাকে নিয়ে বারান্দায় বসে থাকলে তাঁর মাথায়ও রামদা দিয়ে কুপ দেয়। আহত সুমাইয়া মাটিতে লুটিয়ে পড়লে এবং জ্ঞান হারা হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১০ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সুমাইয়ার বোনসহ আরো কয়েকজন আহত হয় বলে জানা গেছে।

দেখা হয়েছে: 24
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪