fbpx

|

না ফেরার দেশে সাবেক প্রধান শিক্ষক বাবু নিত্যানন্দ পাল

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | নভেম্বর ২৩, ২০২২

না ফেরার দেশে সাবেক প্রধান শিক্ষক বাবু নিত্যানন্দ পাল

শহীদুল ইসলাম (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান জাহাঙ্গীরপুর টি আমিন পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সর্বজন শ্রদ্ধেয় বাবু নিত্যানন্দ পাল (৮০) স্যার আর নেই।

বুধবার (২৪ নভেম্বর) সন্ধা ৫:৪৫ মিনিটে নিজ বাড়ীতে তিনি পরলোকগমন করেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সর্ব গুনিজনের মৃৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও মদন পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ, ও জাহাঙ্গীরপুর সরকারি টি আমিন পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা আনোয়ারা জেবুন্নাহার সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

তিনি সর্বমহলে বেশ জনপ্রিয়, শ্রদ্ধাভাজন ও সবার প্রিয় শিক্ষক ছিলেন। প্রয়ানকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর ছোট ছেলে পল্লব পাল জানান, আজ সন্ধায় আমার বাবা বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। আজ রাতেই আত্মীয় স্বজনরা আসলে বাড়িতেই বাবার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হবে।

দেখা হয়েছে: 112
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪