fbpx

|

নিউইয়র্কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত

প্রকাশিতঃ ১০:৪৭ অপরাহ্ন | অক্টোবর ১৮, ২০২১

নিউইয়র্কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের ম্যানহাটনে ছিনতাইকারীর ছুরির আঘাতে আবু ছালা মিয়া নামে এক বাংলাদেশি খাবার সরবরাহকারী নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার ১৬ (অক্টোবর) রাত ১টার দিকে ম্যানহাটনের লোয়ার ইস্ট সাইড পার্কের বাইরে ক্রিস্টি সেন্টের কাছে হেস্টার সেন্টের সারা ডি রুজভেল্ট পার্কের কাছে এ ঘটনাটি ঘটে।

ছালা মিয়া (৫১) ই-বাইকে করে গ্রুবহাব নামক একটি প্রতিষ্ঠানের অধীনে খাবার সরবরাহের কাজ করতেন। ছিনতাইকারী প্রথমে তার প্রথমে মুখে ঘুষি মারে এবং পরে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পুলিশ আহত ছালাকে বেলভিউ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, ছালা মিয়ার মুখে আঘাত করা হয়েছে এবং পেটে ছুরিকাঘাত করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, ছালা মিয়া একটি ই-বাইক চালিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। ছিনতাইকারী তাকে থামান এবং তার টাকা ছিনতাইয়ের চেষ্টা চালায়।

এক পর্যায়ে হামলাকারী ছালা মিয়ার বাইকের পিছনে একটি ইনসুলেটেড গ্রুবহাব ডেলিভারি ব্যাগ সংযুক্ত ছিল, কিন্তু আক্রান্ত হওয়ার সময় ডেলিভারি দিচ্ছিল কিনা তা তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। হামলাকারী তার এ বাইক নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

দেখা হয়েছে: 64
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪