|

হাওর ভ্রমণে ট্রলার ডুবে নিখোঁজ রাকিবের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:০১ অপরাহ্ন | অগাস্ট ০৬, ২০২০

হাওর ভ্রমণে ট্রলার ডুবে নিখোঁজ রাকিবের লাশ উদ্ধার

শহীদুল ইসলাম, নেত্রকোণা, প্রতিনিধিঃ নেত্রকোণার মদন উপজেলা হাওর ভ্রমণে মর্মান্তিক ট্রলার ডুবিতে লাশ হয়ে বাড়ি ফিরতে হয়েছে ৪ শিশু সহ ১৮ জন। নিখোঁজ হওয়া রাকিব (২২) লাশ বৃহস্পতিবার সকালে উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে দেখা যায় ট্রলার ডুবি ঘঠনায় কারণে সারা দিন পর্যটকদের কোন ভিড় নেই। তবে দু এক জনের সাথে কথা বলে জানা যায় পর্যটক এলাকার বাসিন্দা সিরাজ মেম্বার বলেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল পর্যটক এলাকায় নিয়োজিত থাকলে এরকম দূর্ঘটনা কম হত।

ঘুরতে আসা সৈয়দ মুরাদ হাসান বলেন পুলিশ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দল পর্যটকদের জন্য নিয়োজিত থাকলে দূর্ঘঠনা থেকে রক্ষা করা সম্ভব হতো। রাকিবুল হাসান বলেন সরকারিভাবে পর্যটকদের জন্য লাইফ জ্যাকেট ও প্লাস্টিকের টিউবরিং বরাদ্দ থাকলে। ঘুরতে আসা অথিতিদের জন্য নিরাপদ হত।

মদন থানার অফিসার ইনসার্চ রমিজুল হক বলেন ডুবে যাওয়া আরেক জনের লাশ বৃহস্পতিবার উদ্ধার করা হয়েছে। পরিচয় নিশ্চিত হওয়ার পর স্বজনদের লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে এবং তিনি আরো বলেন মদন থানা পুলিশ পর্যটকদের নিরাপত্তার জন্য সর্বদাই নিয়োজিত আছে। তবে পর্যটক এলাকার বর্তমান ইজারাদাররা জন সচেতনতার বৃদ্ধির পাশাপাশি আরো কঠোর হওয়ার পরামর্শ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহম্মদ বলেন নিখোঁজ লাশটি বৃহস্পতিবার উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার জন্য ৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘটন করা হয়েছে। ৭ কার্য দিবসের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিল করা হবে। দূর্ঘটনার পর থেকেই মোবাইল কোর্টের মাধ্যমে ট্রলার, সিএনজি, মটর সাইকেল, অটো যাত্রী বেশি বহন করায় ১৪ টি মামলা করে ৩৭ হাজার টাকা জরিমানা করা হয়।

দেখা হয়েছে: 106
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪