fbpx

|

নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে চেয়ারম্যান সোহেলের তৎপরতা

প্রকাশিতঃ ১২:০৩ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০২২

সারোয়ার হোসেন, রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি বাসীর কাছে দেয়া নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষে দ্রুত গতিতে কাজ করে যাচ্ছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল।

রাজশাহী জেলার মধ্যে সবচেয়ে তরুণ উদীয়মান ইউপি চেয়ারম্যান হিসেবে বেলাল উদ্দিন সোহেলকে ধরা হয়। এতো অল্প বয়সে ইউপি বাসীর কাছে যে জনপ্রিয়তা অর্জন করেছে তা আর কেউ করতে পারেনি। তার সেবায় খুব অল্প সময়ের মধ্যে আলোকিত হয়ে উঠেছে দেওপাড়া ইউনিয়ন(ইউপি)।

একাধারে লেগেছে উন্নয়নের ছোঁয়া। বদলে গেছে ইউপির রাস্তা-ঘাট জলবায়ু নিষ্কাসনের ব্যবস্থা। যা এর আগে আর কোন চেয়ারম্যান করতে পারেনি। এতো অল্প সময়ের মধ্যে এতো উন্নয়ন কাজ হবে কখনো ভাবতেও পারেনি দেওপাড়া ইউনিয়ন(ইউপি) বাসী। বর্তমান চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল দায়িত্ব পাওয়ার পর থেকে তার এক বছরের মধ্যে দেওপাড়া ইউনিয়নকে গড়ে তুলেছেন একটি আধুনিক মানসম্পন্ন ইউনিয়ন পরিষদ।

সরেজমিনে দেওপাড়া ইউনিয়নের বাংলাকান্দর, দরগাপাড়া, বিজয়নগর কলোনি সহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, ছোট ছোট কাঁচা রাস্তা পাকা ও সিসি ঢালাই করে দেয়া হয়েছে। ঝুকিপূর্ণ কালভার্ট পূর্ণ নির্মাণ, পুকুরের প্রটেকশন ওয়াল নির্মাণ, গ্রামের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে বসানো হয়েছে সোলার প্যানেল, পানি নিষ্কাসনের জন্য পাড়ায় পাড়ায় ড্রেনেজ ব্যবস্থা, শুদ্ধ পানির জন্য মটার পাম্প স্থাপন করা সহ বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রয়েছে।

একজন জনপ্রতিনিধি সৎ মনোবল নিয়ে কাজ করলে খুব সহজে উন্নয়ন করা সম্ভব তা করে দেখিয়েছেন এই তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল। যার ফলে বর্তমানে দেওপাড়া ইউনিয়ন বাসীর মাঝে বেলাল উদ্দিন সোহেলের জনপ্রিয়তা আকাশ পাতাল।

দেওপাড়া ইউনিয়ন(ইউপি)র বেশ কয়েকজন জনসাধারণ মানুষ জানান,এযাবতকাল যতগুলো চেয়ারম্যান এসেছে তার মধ্যে সোহেল চেয়ারম্যানের সাথে কারো তুলনা হয়না। এর আগেও বিএনপি আওয়ামী লীগের চেয়ারম্যান ছিলো তাদের ভোটের সময় পাওয়া যায়, ভোটের পরে আর বাতি জ্বালিয়ে খুঁজে পাওয়া যায়নি। আর এই চেয়ারম্যান যায় বিপদে পড়ুক বা গুরুতর অসুস্থ হোক শোনা মাত্র ছুটে গিয়ে খোঁজ খবর নেন। এরকম চেয়ারম্যান প্রতিটি ইউনিয়নে দরকার।

দেওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল বলেন, আমি জনগণের শাসক হতে আসিনি আমি জনগণের সেবক হয়ে থাকতে চাই ইউনিয়ন বাসীর পাশে। আমি এমপি ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনায় আওয়ামী লীগ সরকারের উন্নয়নকে তরান্বিত করতে জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে যেতে চাই।

দেখা হয়েছে: 24
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!