fbpx

|

নিষিদ্ধ ঘোষিত পলিথিন তৈরির কারখানায় অভিযান

প্রকাশিতঃ ৮:৪৪ অপরাহ্ন | ডিসেম্বর ০৬, ২০২২

নিষিদ্ধ ঘোষিত পলিথিন তৈরির কারখানায় অভিযান

মোঃ মেহেদী হাসান, জেলা প্রতিনিধি পঞ্চগড়ঃ নিষিদ্ধ ঘোষিত পলিথিন উৎপাদনের অপরাধে একটি কারখানায় অভিযান পরিচালনা করেছে ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর পঞ্চগড়।

মঙ্গলবার (৫-ডিসেম্বর) ২০২২ খ্রি. তারিখ রোজ সোমবার জেলা প্রশাসন, ঠাকুরগাঁও ও পরিবেশ অধিদপ্তর, পঞ্চগড় এর যৌথ উদ্যোগে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার বিসিক শিল্প নগরী এলাকায় নিষিদ্ধ ঘোষিত পলিথিন তৈরির কারখানায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ সময় নিষিদ্ধ ঘোষিত পলিথিন উৎপাদনের অপরাধে ৫০০০০/-(পঞ্চাশ হাজার) টাকা জরিমানা ধার্য্যপূর্বক নগদ আদায় করা হয় ও ২০০(দুইশত) কেজি পলিথিন ও ৪০০(চারশত) কেজি পলিথিন তৈরীর রোল জব্দ করা হয়। এছাড়া কারখানা বন্ধ করার নির্দেশনা প্রদান করা হয়‌।

জেলা প্রশাসন, ঠাকুরগাঁও এর সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব তাসনীম জাহান অভিযানে নেতৃত্ব প্রদান করেন এবং পরিবেশ অধিদপ্তর, পঞ্চগড় জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মো: ইউসুফ আলী প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন।

জেলা আনসার, ঠাকুরগাঁও এর একদল সদস্য অভিযান পরিচালনায় সহযোগিতা করেন। পরিবেশ অধিদপ্তর, পঞ্চগড় জেলা কার্যালয়ের পক্ষ থেকে এ ধরণের অভিযান অব্যহত থাকবে বোলে গণমাধ্যমকে জানানো হয়েছে ।

দেখা হয়েছে: 52
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!