fbpx

|

নেত্রকোণায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্ত্রীর সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৭:৪৬ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৮

মোঃ শহীদুল ইসলাম (উপজেলা প্রতিনিধি)

নেত্রকোণা জেলার মদন উপজেলার বাড়ীভাদেরা গ্রামে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের স্ত্রী তাহমিনা জামান শ্রাবণী মদন, মোহনগঞ্জ, খালিয়াজুলী-৪ আসনে ধানের শীষের মনোনীত প্রার্থী।

বুধবার তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন গত শনিবার রাতে সাড়ে সাতটার দিকে দলীয় নেতা কর্মীদের নিয়ে গণসংযোগ শেষে বাড়ী ফেরার পথে মদন পৌরসভা বৈশ্যবাড়ী এলাকায় পৌছলে প্রতিপক্ষের রাজনৈতিক লোকজন তার উপরে হামলা করলে এ সময় পুলিশ এসে টিআরসেল ও ফাকা গুলি করলে ঘটনাস্থল থেকে বিএনপির নেতা বর্তমান ইউপি চেয়ারম্যান শেখ বদরুজ্জামান মানিক সহ ৫ জনকে গ্রেপ্তার করেন।

পরে এই ঘটনা আমার ছেলে লাবিব ইবনে জামান সহ চারশতাধিক নেতাকর্মী ও অজ্ঞাত নামা আরো কয়েক শতাধিক নেতাকর্মীর নামে মামলা হয়। এবং গত কাল মঙ্গলবার গভীর রাতে পুলিশ এসে তার নিজ বাড়ীতে ঘেরাও করে পাশাপাশি তিনি অবাধ সুষ্ট, নিরপেক্ষ নির্বাচনের জন্য ও আইন শৃংখলা বাহিনী তার নেতাকর্মীদের অহেতুক হয়রানী যেন না করে সেই জন্য নির্বাচন কমিশনারের কাজে আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির নেতা আল মনসুরুল আলম, মোস্তাফিজুর রহমান টিটু, আঃ হেলিম ভূলু, মতিউর রহমান, মোঃ মালম, আঃ সচিব মোঃ হেলাল উদ্দিন, মোঃ আনোয়ার হোসেন, মোঃ টিটু মিয়া প্রমুখ।

দেখা হয়েছে: 602
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!