fbpx

|

নড়াইলে নদীতে গোসল করতে নেমে মেয়ে হারালো মা!

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | অগাস্ট ০২, ২০১৯

নড়াইলে নদীতে গোসল করতে নেমে মেয়ে হারালো মা!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইল সদর থানার হবখালী ইউনিয়নের কাগজীপাড়া গ্রামের সাহিদ শিকদারের স্ত্রী ও মেয়ে শরিফা (১৫)। সকাল ১১ টার দিকে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া চিত্রা নদীতে গোসল করতে নামেন। হঠাৎ করে মেয়ে শরিফাকে পানির ভিতর থেকে কিসে যেন টেনে নিয়ে যেতে চেষ্টা করে।

শরিফার চিৎকারে মা তার হাত টেনে ধরে, শরিফাও মাকে জোরে আকড়ে ধরে অথচ নীচ থেকে এতো জোরে টানতেছিলো যে মায়ের শাড়ি কাপড় ছিড়ে ধীরে ধীরে মেয়েটি পানির মধ্যে হারিয়ে যেতে থাকে । মা পাগলের মতো পানিতে ডুব দিয়ে ধরে রাখার চেষ্টা করেও শরিফাকে আটকে রাখতে পারেনি। চোখের সামনেই মেয়েকে হারিয়ে যেতে দেখেন মা।

মায়ের চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়ে পানিতে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। নড়াইলে কোনো ডুবুরি না থাকায় খুলনা থেকে ডুবুরি আনা হচ্ছে। ডুবুরি এখনো পৌছায়নি।

নড়াইল থেকে ফায়ার সার্ভিসের একটি টিম এসে পর্যবেক্ষণ করে চলে গেছে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছাঁয়া বিরাজ করছে। এছাড়াও জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। নদীতে গোসল করতেও অনেকে ভয় পাচ্ছে।

দেখা হয়েছে: 724
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪