fbpx

|

নড়াইলে মসজিদের দেয়াল ধসে শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৯

নড়াইলে মসজিদের দেয়াল ধসে শিশুর মৃত্যু

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইলের কালিয়া উপজেলার পুরনো কেন্দ্রীয় মসজিদ ভাঙ্গার সময় ইটের দেয়াল ধসে আকাশ মোল্যা নামে ১০ বছরের এক পথচারী শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০,জুলাই) সকাল ৯টার দিকে নড়াইলের কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নড়াইলের কালিয়া উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদটি সরকারীভাবে নতুন ভবণ নির্মাণের জন্য পুরনো মসজিদটি ভাঙ্গার কাজ চলছিল।

মঙ্গলবার (৩০,জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে মসজিদের রাস্তার পাশের দেয়ালের একটি অংশ ধ্বসে পড়ে। এসময় নড়াইলের কালিয়া পৌরসভার বড়কালিয়া এলাকার হোসাইন মোল্যার ছেলে আকাশ মোল্যা চাপা পড়ে এবং গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত নড়াইলের কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নড়াইলের কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, নড়াইলের কালিয়া উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদটি সরকারীভাবে নতুনভাবে মসজিদ নির্মাণের জন্য পুরনো মসজিদটি ভেঙ্গে ফেলার কাজ চলছিলো। বৃষ্টির কারণে ওয়ালের একটি অংশ রাস্তার ওপর ধ্বসে পড়লে ওই শিশুটির মাথা ও পা সহ শরীরের বিভিন্ন অংশ আঘাতপ্রাপ্ত হয়ে মারা যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দেখা হয়েছে: 396
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!