fbpx

|

পঞ্চগড়ে অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিতঃ ১১:৫৬ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০২২

মোঃ মেহেদী হাসান, জেলা প্রতিনিধি পঞ্চগড়ঃ পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮-বিজিবি) উপ-শাখা সীপকস এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে । মঙ্গলবার (২৯-নভেম্বর) সকালে পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮-বিজিবি) এর প্যারেড মাঠে এলাকার শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয় ।

বর্ডার গার্ড বাংলাদেশ এর কেন্দ্রীয় সীপকস এর নির্দেশনা অনুযায়ী উপ-শাখা সীপকস, পঞ্চগড় এর পক্ষ থেকে এই কম্বল বিতরণ করা হয়েছে বলে বিজিবি’র পক্ষ থেকে জানানো হয়েছে ।

উপ-শাখা সীপকস,পঞ্চগড় এর সাধারণ সম্পাদিকা তামজিদা খাতুন এলমা শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন । কম্বল হাতে পেয়ে খুশী মনে বাড়ি ফিরেন স্থানীয়রা ।

এ সময় তারা বলেন, আমারা অসহায় মানুষ । শীতবস্ত্র কেনার মত সামর্থ্য নেই । বিজিবি পরিবার আমাদেরকে একটি করে কম্বল দিয়েছে । প্রতি বছর এভাবে দেয় । আমারা বিজিবি পরিবারের জন্য সৃষ্টিকর্তার কাছে মন থেকে দোয়া করছি ।

ষাটউর্ধ এক বৃদ্ধা মহিলা বলেন, আমাকে দেখাশোনা করার মত তেমন কেউ নেই । ঠান্ডার কারনে রাত্রে ঘুমাতে অনেক কষ্ট হয় । আজকে একটা কম্বল পেয়েছি । এটা গায়ে জড়িয়ে ঘুমাতে পারবো । আমি কম্বল পেয়ে অনেক খুশী ।

এ বিষয়ে পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮-বিজিবি) এর পক্ষ থেকে জানানো হয়েছে, আজকে উপ-শাখা সীপকস এর পক্ষ থেকে স্থানীয় দেড় শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে । পরিবর্তে প্রতি বছরের ন্যায় উদ্ধতর্ন কতৃপক্ষের নির্দেশনা অনুযায়ী সীমান্ত এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে ।

বিজিবি এর জনকল্যাণমূলক কাজের ভূয়সী প্রশংসা করেছেন পঞ্চগড় জেলার স্থানীয় সাধারণ মানুষ । তারা বলেন, বিজিবি সদস্যরা সীমান্ত রক্ষার পাশাপাশি সীমান্তে বসবাসরত সাধারণ অসহায় মানুষের জীবনমান উন্নয়নে যেভাবে কাজ করছে তা নিতান্তই মহতী উদ্যোগ । জাতীর এই শ্রেষ্ঠ সন্তানদের ও তাদের পরিবারের জন্য সর্বাবস্থায় কল্যাণ কামনা জানিয়েছেন স্থানীয় অনেকেই ।

দেখা হয়েছে: 48
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!