fbpx

|

পঞ্চগড়ে তিন নারী অপহরণকারী গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৩৭ অপরাহ্ন | অগাস্ট ০৯, ২০২১

পঞ্চগড়ে তিন নারী অপহরণকারী গ্রেফতার

মোহাম্মদ সাঈদ, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে মনিরা আক্তার (২৩) নামে এক নারীকে অপহরণের ঘটনায় তিন অপহরনকারীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৮ আগস্ট) সকালে শহরের ডিজি কেয়ার ক্লিনিকের সামনে অপহরণের ঘটনাটি ঘটে।

এদিকে অপহরণকারীরা ভিকটিম এর বাবার কাছ থেকে পাঁচ হাজার টাকা বিকাশ নেয়ার পরে লোভে আবার টাকা দাবি করলে প্রযুক্তির সাহায্যে বিকেলে অপহরণকারীরাদের গ্রেফতার করে পুলিশ।

অপহরণ চক্রের গ্রেফতারকৃত তিন সদস্য হলো পঞ্চগড় শহরের কায়েতপাড়া এলাকার মৃত তমিজ উদ্দিন আহম্মেদের ছেলে নুরুজ্জামান (৩৬), একই এলাকার আঃ ছালামের ছেলে তারেক হোসেন (২৮), শাহ আলমের ছেলে ফরহাদ হোসেন (২০)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার (৮ আগস্ট) সকাল সাড়ে এগারটায় পঞ্চগড় শহরের ডিজি কেয়ার ক্লিনিকে রোগীর আত্বীয়ের জন্য খাবার নিয়ে যাচ্ছিলো মনিরা।

আগে থেকে ওতো ওঁৎ পেতে থাকা অপহরনকারীরা ক্লিনিকের সামনে থেকে তাকে অপহরণ করে কায়েত পাড়ার অজ্ঞাত স্থানে আটক করে ভিকটিম এর বাবার কাছে মুক্তিপন দাবি করেন। একপর্যায়ে অপহরণকারীরা ভিকটিম এর বাবার কাছ থেকে পাঁচ হাজার টাকা বিকাশে নেয়ার পরে লোভে আবার টাকা দাবি করেন।

ভিকটিম এর বাবা পরিস্থিতি অস্বাভাবিক মনে হলে তার জামাতাকে (ভিকটিম এর দুলাভাই)কে ঘটনাটি অবহিত করেন। ভিকটিম এর দুলাভাই তাৎক্ষণিক জেলা পুলিশকে অবহিত করে। পুলিশ অপহরনকারীদের বিকাশে নেয়া টাকা এবং মোবাইল ফোনের সুত্র ধরে আধুনিক প্রযুক্তির ব্যবহার করে ৩০ (ত্রিশ) মিনিট এর মধ্যে শহরের কায়েত পাড়া থেকে ভিকটিমকে সুস্থ্য অবস্থায় উদ্ধার করে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া পিপিএম রাত ১১টায় তিন অপহরণকারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে অপহরণ ও মুক্তিপণ আদায়ের মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৯ আগস্ট) সকালে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হবে।

দেখা হয়েছে: 74
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪