fbpx

|

পঞ্চগড়ে বঙ্গুবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালনে রেলপথ মন্ত্রীর পরামর্শ

প্রকাশিতঃ ১১:১৯ অপরাহ্ন | অগাস্ট ১০, ২০২১

পঞ্চগড়ে বঙ্গুবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালনে রেলপথ মন্ত্রীর পরামর্শ

আবু সাঈদ পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ রেলপথমন্ত্রী মো: নুরুল ইসলাম সুজন বলেছেন, আমাদের যে কর্মসুচি আছে ১৫ আগষ্ট,১৭ আগষ্ট ও ২১ আগষ্ট এ তিনটি উল্লেখযোগ্য দিন। ১৫ আগষ্ট আমাদের জাতির জনক বঙ্গবন্ধুসহ সপরিবারে তাকে নিহত করা হয়েছে। সে কালো দিবসটিকে আমরা পালন করবো।

মঙ্গলবার (১০ আগষ্ট) দুপুরে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন রেলপথমন্ত্রী।

তিনি আরোও বলেন, আপনারা জানেন যে বিএনপি জামাতের সময় জঙ্গিবাদের যে উত্থান সেটি একটি বহিঃপ্রকাশ। সেদিন ঘটেছিলো গোটা বাংলাদেশে এক সঙ্গে ৬৩ টি জেলায় বোমা হামলা হয়েছিল প্রায় ৫শ‘র উপরে সিরিজ বোমা। এটি সন্ত্রাস বিরোধী দিবস হিসেবে আমরা পালন করি। এবং আরেকটি দিবস আপনারা জানেন ২১ আগষ্ট সেই দিবসটি আমরা পালন করি।

এ সময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো: মজাহারুল হক প্রধান, সহসভাপতি এটিএম সারোয়ার হোসেন, আবু তোয়ারবুর
রহমান,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সারোয়ার বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরা পারভীন, প্রচার সম্পাদক বিপিন চন্দ্র, পৌর মেয়র জাকিয়া খাতুন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির উজ্জ্বলসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 67
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪