|

পঞ্চগড়ে মাদক বিরোধী অভিযানে অস্ত্রসহ মহিলা আটক

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০১৯

পঞ্চগড়ে মাদক বিরোধী অভিযানে অস্ত্রসহ মহিলা আটক

মোহাম্মদ সাঈদ, প্রতিনিধি পঞ্চগড়ঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাদক বিরোধী অভিযানকালে একটি সচল আগ্নেয়াস্ত্রসহ (পিস্তল) এক নারীকে আটক করেছে পুলিশ। গতকাল তেঁতুলিয়া সদরের প্রেম চরন জোত গ্রাম থেকে ওই নারীকে আটক করা হয়।

পুলিশ জানায়, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের ইন্সপেক্টর মো. আব্দুল মান্নানের নেতৃত্বে একটি এনফোর্সমেন্ট টিম তেঁতুলিয়া থানার প্রেম চরনজোত গ্রামের মৃত মোখলেসুর রহমানের পুত্র মো. নুজিমুদ্দিন লিটনের বাড়িতে মাদকবিরোধী অভিযান চালায়। এসময় নুজিবুদ্দিনের স্ত্রী ঝরনা বানু বাড়ি থেকে পালানোর চেষ্টা করলে তাকে সময়ে অস্ত্রসহ হাতে-নাতে আটক করা হয়।

জানা যায়, আটককৃত ঝরনা বানু ও তার স্বামী এই পিস্তলটি চোরাচালানের সময় ব্যবহার করে। মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে কাজে লিপ্ত থাকে বলে তিনি স্বীকার করেছেন। এ ঘটনায় আব্দুল মান্নান বাদী হয়ে মাদক ব্যবসায়ী নুজিমুদ্দিন লিটন ও তার স্ত্রী ঝরনা বানুর তেঁতুলিয়া মডেল থানায় অস্ত্র আইনের ১৮৭৮ এর ১৯(ক) ধারায় মামলা দায়ের করেছেন।

তেঁতুলিয়া মডেল থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 552
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪