|

১ম রমজানে পটুয়াখালীতে ভেজাল বিরোধী অভিযানে সস্তি

প্রকাশিতঃ ৫:৫২ অপরাহ্ন | মে ০৭, ২০১৯

১ম রমজানে পটুয়াখালীতে ভেজাল বিরোধী অভিযানে সস্তি

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে রমজানের পবিত্রতা রক্ষায় প্রথম দিনেই ভেজাল বিরোধী অভিযান শুরু করায় সাধারন মানুষের মধ্যে পন্য কেনায় আস্থা ফিরে এসেছে। এরই অংশ হিসাবে মাছে ফরমালিনের ব্যবহার প্রতিরোধে মোবাইল কোর্ট অভিযান শুরু হয়েছে আজ।

সকাল নয়টা থেকে দুপুর পর্যন্ত সময়ে শহরের বিভিন্ন মাছের বাজারে সহকারী কমিশনার ভূমি পটুয়াখালী সদর সাবেকুন নাহার এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে পটুয়াখালী নিউমার্কেট মাছের বাজারে আচমকা অভিযান চালায় সহকারী কমিশনার ভূমি সাবেকুন নাহার। এসময় তিনি স্থানীয়দের সন্দেহ দূর করতে মাছে ফরমালিন মেশানো আছে কিনা তা প্রকাশ্যে পরীক্ষা করে দেখান সংশ্লিষ্টদের মাধ্যমে। কিন্তু কোন ধরনের ফরমালিনের সংমিশ্রন পাওয়া যায়নি।

এ খবরে সেখানে উপস্থিত সাধারন মানুষ মাছ ক্রয়ে আস্থা ফিরে পায়। এমন অভিযান পর্যায়ক্রমে কলাতলা মাছের বাজার, হেতালিয়া বাধঘাট মাছের বাজার এবং পুরান বাজার মাছের বাজারে পরিচালিত হয়। এর মধ্যে হেতালিয়া মাছ বাজার থেকে পচা বাসি মাছ জব্দ করে তা প্রকাশ্যে পুড়িয়ে ফেলা হয়।

এছাড়া বেশ কিছু জাটকা মাছ জব্দ করে তা কয়েকটি এতিম খানায় বিতরণ করা হয়। এ সময় তার সাথে ছিলেন সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ নাসির উদ্দিনসহ অন্যান্যরা।

এদিকে রমজানের প্রথম দিনে সাবেকুন নাহারের ভেজাল বিরোধী এমন অভিযানে সাধারন মানুষের মধ্যে সস্তি ফিরে এসেছে। তাদের দাবী, পুরো রমজান মাসটা যেন অন্তত পক্ষে ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকে।

দেখা হয়েছে: 222
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!