|

ময়মনসিংহের পথশিশুরা ২ টাকায় ক্ষুদা নিবারণ করল

প্রকাশিতঃ ৮:২৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৯

ময়মনসিংহের পথশিশুরা ২ টাকায় ক্ষুদা নিবারণ করল

অনিক কুমার নন্দী, ময়মনসিংহঃ মাত্র ২ টাকায় আহার! শুধু আহার নয় ‘পেট ভরে আহার’। এই আহার চলে খোলা আকাশের নীচে কিংবা স্টেশনের প্লাটফর্মে। এদের কেউ অভুক্ত থাকে সারারাত, কেউবা আরো বেশি। ‘২ টাকায় পেট ভরে খাই’ এমন শ্লোগানে ওদের কেউ খুশিতে আত্মহারা, কেউবা আবার খাবার দেখে নিঃসংকোচে দৌড়িয়ে লাইনে এসে দাঁড়ায়।

২৭ সেপ্টেম্বর (শুক্রবার) দুপুরে ঠিক এমনি দৃশ্যায়ন ঘটে ময়মনসিংহ রেল স্টেশন প্লাটফর্মে। এতে গরিব, অসহায়, পথের মানুষ ও পথ শিশুদের নিয়ে ২ টাকায় পেট ভরে খাই আয়োজন ও শিক্ষা উপকরন বিতরণ করা হয়।

গ্রীনলাইফ ব্লাড ফাউন্ডেশন উদ্যোগে এমন মহতি কার্যক্রমের আয়োজন করেন ময়মনসিংহে উদীয়মান স্বেচ্ছাসেবী সদস্যরা। জেলায় প্রথমবারের মতো তার এমন কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন সকলে। এতে প্রায় শতাধিক পথশিশু, বৃদ্ধ ও পথের মানুষের এক মিলনমেলার সমাগম ঘটে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন এ কার্যক্রমের উদ্যোক্তা- বিভিন্ন সামাজিক সংগঠনে প্রতিষ্ঠাতা ও পরিবর্তন চাই বিভাগীয় সমন্বয়ক নজরুল ইসলাম জুয়েল।

মহতি এ কার্যক্রমে অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠানে উদ্বোধক তিনি বলেন আজকে অনেক স্বেচ্ছাসেবীদেরকে দেখে মনটা ভরে গেল।

ধন্যবাদ জানাই যে এ মহতি উদ্যোগ গ্রহন করা জন্য গ্রীনলাইফ ব্লাড ফাউন্ডেশন সকল সদস্যকে। ময়মনসিংহে এই প্রথমে ২ টাকা দিয়ে পেট ভরে খাবার পেল। আগামীতে এ ধরনে সকল উদ্যোগে আমি পাশে থাকবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বর্তমান কথার ময়মনসিংহ প্রতিনিধি এনামুল হক ছোটন, মফিদুল ইসলাম লাভ, মাহাবুবুল আলম সোহাগ।

আরোও উপস্তিত ছিলেন গ্রীণ লাইফ ব্লাড ফাউন্ডেশন এর সদস্য রোবায়েত হুসাইন, রিমন খান, রাইসুল ইসলাম ইমন, তরিকুল ইসলাম রিয়াদ,আরিফ আকন্দ,অলক দাস,নিশাত তালুকদার সৌরভ, সুমন, মাসুদ, সাজারুল, সিদরাতুল মুনতাহা, মাহিন, হাফিজুল ইসলাম রানা, সাকিবুল হাসান জীবন, উজ্জল, বুলবুল, সিমা আক্তার জীনুক, স্বনা আক্তার, সানজিদা কলি, সাস্পা, জাকিয়া, দীনা, সানজিদাব, রোকসানা পারভীন, রাইতুন জামান, সেমাসহ প্রমুখ

দেখা হয়েছে: 185
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!