fbpx

|

পরকীয়া দেখে ফেলায় গৃহবধূকে মারপিট থানায় অভিযোগ

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ন | জানুয়ারী ১৮, ২০২৩

পরকীয়া দেখে ফেলায় গৃহবধূকে মারপিট থানায় অভিযোগ

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে মুদি দোকানীর পরকীয়া দেখে ফেলায় গৃহবধূ ও গৃহবধূর বেয়াইন কে মারপিট করার অভিযোগ উঠেছে এক মুদি ব্যবসায়ী বিরুদ্ধে। এঘটনায় গৃহবধূ বাদী হয়ে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে,চলতি মাসের ১৫ জানুয়ারি রোববার উপজেলার কামারগাঁ ইউনিয়নের মাদারীপুর বাজারে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাঘমারা উপজেলার কালিকাপুর গ্রামের অহিদুল ইসলামের স্ত্রী জনৈক গৃহবধূ দীর্ঘদিন ধরে তানোর উপজেলার মাদারীপুর বাজারের উপর অবস্থিত একটি চাতালে কাজ করতেন। সেই সুবাদে মাদারীপুর গ্রামের কেফাজ উদ্দিনের পুত্র আপেল (৩০) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

আপেল বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে জনৈক গৃহবধূর সাথে অনৈতিক মেলামেশা করে আসছিলো। এমতাবস্থায় আপেল জনৈক গৃহবধূকে বিয়ে না করে উল্টো পাশের বাড়ির আরেক মহিলার সাথে পরকীয়া সম্পর্ক শুরু করেন। এতে করে প্রথম পরকীয়ার জনৈক গৃহবধূ প্রেমিক আপেলকে হাতেনাতে দ্বিতীয় পরকীয়ার মহিলার সাথে আপত্তিকর অবস্থায় ঘরে ধরে ফেলেন।

ফলে চরম ক্ষীপ্ত হয়ে প্রেমিক আপেল ও প্রেমিকা মুন্জুয়ারা মিলে প্রথম পরকীয়ার গৃহবধূ ও গৃহবধূর বেয়াইন কে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে মারপিট করতে লাগে। এসময় প্রেমিক আপেলের মারপিট সইতে না পেরে গৃহবধূ ও তার বিয়াইন চিৎকার শুরু করলে তাদের আহত করে ফেলে পালিয়ে যান প্রেমিক আপেল। পাড়া প্রতিবেশিরা ছুটে এসে গৃহবধূ ও তার বেয়াইন কে মাটিতে পড়ে থাকতে দেখে তাদের দ্রুত গাড়িতে করে তানোর মেডিকেলে পাঠান। প্রাথমিক চিকিৎসা শেষে গৃহবধূ বাদী হয়ে প্রেমিক আপলে ও প্রেমিকা মুন্জুয়ারাকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেন।

কিন্তু বাদীর অভিযোগ, ৪দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন পুলিশ ঘটনার তদন্তে আসেনি। যার জন্য আসামীরা প্রকার্শে বুক ফুলিয়ে ঘুরছেন। এবং অভিযোগ তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করছেন প্রেমিক আপেল বলে আহত গৃহবধূ ক্ষোভ প্রকাশ করেন।

এবিষয়ে প্রেমিক আপেলের সাথে কথা বলা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, তাকে ফাঁসাতে এমন মিথ্যা অভিযোগ করেছেন গৃহবধূ।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান, অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 21
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!