fbpx

|

পরীক্ষার প্রশ্নপত্র দিয়ে ছাত্রীকে কুপ্রস্তাবে তদন্ত রিপোর্টের অপেক্ষায় স্থানীয়রা

প্রকাশিতঃ ৬:৪৬ অপরাহ্ন | নভেম্বর ১১, ২০২২

পরীক্ষার প্রশ্নপত্র দিয়ে ছাত্রীকে কুপ্রস্তাবে তদন্ত রিপোর্টের অপেক্ষায় স্থানীরা
শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ মদনে পরীক্ষার প্রশ্নপত্র দিয়ে ছাত্রীকে কুপ্রস্তাবের ঘটনায় তদন্ত রিপোর্টের অপেক্ষায় স্থানীয় এলাকাবাসী।

পরীক্ষার আগে গণিত বিষয়ের প্রশ্ন দিয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মোবাইল মেসেঞ্জারে কুপ্রস্তাব দেওয়ার গঠনায় সেই প্রধান শিক্ষক সোহেল মিয়ার বিরুদ্ধে গত ২৭ অক্টোবর প্রতিষ্ঠানে বিক্ষোভ ও মানববন্ধন করে ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

এ ঘটনায় প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী প্রধান শিক্ষকের বিচারের দাবিতে মানববন্ধনের করে এবং তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবী করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।

পরবর্তীতে মদন উপজেলা নির্বাহী অফিসার তানজিনা শাহরীন তদন্তের জন্য ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন। চৌধুরী তালে হোসেন মিছিলজান একাডেমির প্রধান শিক্ষক, বিরুদ্ধে তদন্তের জন্য।

চৌধুরী তালে হোসেন মিছিলজান একাডেমির প্রধান শিক্ষক গণিত প্রশ্নপত্র দিয়ে ছাত্রীকে কুপ্রস্তাব দেওয়ায় অত্র প্রতিষ্টানে গণিত পরীক্ষা নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হয়নি।

গণিত পরীক্ষা নির্ধারিত সময় না হওয়ায় তদন্ত কমিটির সদস্য ও উপজেলা একাডেমি সুপারভাইজার জোসনা আক্তার এ প্রতিনিধিকে জানান, গত ৬ নভেম্বর গণিত পরীক্ষা নেওয়ার জন্য প্রতিষ্ঠানের প্রধান শিক্ষককে নির্দেশ প্রদান করেছেন।

গত ১ নভেম্বর ২০২২, তদন্তের জন্য তিন সদস্য কমিটি তদন্ত করেন। তদন্ত কমিটির সাথে কথা বলে জানা যায়, আগামী ১৩ নভেম্বর রবিবার তদন্তের প্রতিবেদন কর্তৃপক্ষের কাছে দাখিল করবেন।

তদন্তের রিপোর্টের অপেক্ষায় আছেন এলাকার ছাত্র-ছাত্রী অভিভাবক ও সচেতন মহল।

দেখা হয়েছে: 37
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!