fbpx

|

পাবনায় সমকামী বিয়ে নিয়ে তোলপাড়!

প্রকাশিতঃ ১২:১৬ পূর্বাহ্ন | এপ্রিল ০৪, ২০১৮

পাবনায়-সমকামী-বিয়ে-Pabna homosexual marriage brawl!

স্টাফ রিপোর্টারঃ

পাবনার চাটমোহর উপজেলায় সমকামী বিয়ে নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাতে এই বিয়ের ঘটনা ঘটে। আজ মঙ্গলবার এ ঘটনাটি জানতে পেরে সকালে এলাকাবাসী বিয়ে বাড়িতে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের রাম সরকারের ছেলে গগন সরকার (২১) এর সাথে ধুমধাম করে সোমবার রাতে বিয়ে হয় একই উপজেলার ফৈলজানা ইউনিয়নের হাবিল উদ্দিনের ছেলে আল আমিনের (১২)।

বিষয়টি সকালে এলাকাবাসী টের পেয়ে বোঁথর রামের বাড়িতে হামলা চালায়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনার পর এলাকাবাসীর মুখে মুখে ঘটনাটি ছড়িয়ে পড়লে পুরো উপজেলা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

সমকামীতায় অভিযুক্ত গগন সরকার জানান, ”কিছুদিন পূর্বে বাবা (রাম) অসুস্থ হলে মা (গোপালী সরকার) বাবার সুস্থতা কামনা করে পূজা দিতে চেয়েছিলেন। অপারেশন করার পর বাবা সুস্থ হলে আর পূজা দেয়া হয়নি। গত এক সপ্তাহ আগে পূর্ব পরিচিত আল আমিন আমাদের বাড়িতে এসে পূজা কেন দেয়া হয়নি জানতে চায়। এ সময় আল আমিনের কথায় বাবা-মা হতবাক হয়ে যান এবং এর মধ্যে বাবা (রাম সরকার) স্বপ্নে দেখেন আল আমিনের সাথে আমাকে শিব-পার্বতী সাজিয়ে বিয়ে দিলে পরিবারের কল্যাণ হবে। এরপরেই সোমবার দিবাগত রাতে বাবা আল আমিনের সাথে আমার বিয়ে দেন।”

এ ব্যাপারে জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আহসান হাবীব জানান, জিজ্ঞাসাবাদের জন্য রাম সরকারকে আটক করা হয়েছে। আল আমিনকে উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং তার পরিবারকে খবর দেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, সমকামী বিয়ের কোনো বৈধতা নেই। এ ব্যাপারে থানার মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 316
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪