fbpx

|

পার্বতীপুরে ৬বছরের শিশুর উপর যৌন নির্যাতন থানায় মামলা

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০২০

ধর্ষণ

পার্বতীপুর (দিনাজপুর) থেকেঃ পার্বতীপুরে জুয়েল ইসলাম (৩০) নামের এক নরপিচাষের দ্বারা যৌন নির্যাতনের শিকার হয়েছে ৬বছর বয়সী এক শিশু। শিশুটিকে উপর্যপুরী ধর্ষণের চেষ্টার কারনে শারিরিক ও মানুষিকভাবে অসুস্থ্য হয়ে সে এখন বাকশক্তি হারিয়ে ফেলেছে।

ঘুমের ঘোরে আতকে উঠে শুধুই কাঁদছে শিশুটি। মানুষ দেখলেই ভয় পেয়ে মায়ের শাড়ির আচলের নিচে লুকিয়ে যায়। এঘটনায় গোটা গ্রামের মানুষ বিক্ষুব্ধ ও অপারাধির দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার নিভৃত পল্লী মোমিনপুর ইউনিয়নের দূর্গাপুর ডাঙ্গাপাড়া গ্রামে।

রোববার সকালে গ্রামটিতে সরেজমিনে গেলে শিশুটির মা জাহিনুর বেগম, বাবা শাহিন আলমসহ প্রতিবেশী আরিফা ও রহিমা জানায়, (শনিবার)১১/০৪/২০২০ দুপুরে একই গ্রামের জুয়েল ইসলাম(৩৫) শিশুটিকে ফুসলিয়ে ভূট্টা ক্ষেতের ভেতরে নিয়ে গিয়ে জোর পূর্বক তার উপর বিভিন্নভাবে উপর্যপুরী ধর্ষণের চেষ্টায় অমানুষিক নির্যাতন চালায়।

শিশুটি চিৎকার শুরু করলে তাকে ছেড়ে দিয়ে জুয়েল ইসলাম পালিয়ে যায়। কাউকে বললে জবাই করে হত্যা করবে বলে হুমকী দেয়া হয়। ওই শিশু গতকাল রাত পর্যন্ত কাউকে তার উপর পাশবিক নির্যাতনের ঘটনা বলতে পারেনি। শুধু কান্না করছিল। আজ সকালে অনেক বোঝানোর পর সে তার বাবা মাকে ঘটনাটি বলে। এ ঘটনায় পার্বতীপুর মডেল থানায় মামলা হয়েছে।

পার্বতীপুর মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) সোহেল রানা মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

গ্রামবাসীরা জানায়, জুয়েল ইসলাম ইতিপূর্বে গ্রামে অনেক শিশু মেয়েকে ধর্ষনের মত ঘটনা ঘটানোর চেষ্টা করেছিল এবং বহুবার গ্রাম্য বিচারের সম্মখীন হয়েছিল।

দেখা হয়েছে: 574
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪