fbpx

|

চাঁদপুরে পিকআপ-সিএনজি সংঘর্ষে স্কুটার চালক নিহত

প্রকাশিতঃ ৯:২৩ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০১৯

মাসুদ হোসেন, চাঁদপুর:
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার মঠখোলা এলাকায় পিকআপ সিএনজি স্কুটার সংঘর্ষে সিএনজি চালক নিহত ও ৫ যাত্রী গুরুতর আহত হয়েছে। শুক্রবার (১১ জানুয়ারী) সকাল সাড়ে ৮টায় ঘটে এ দুর্ঘটনা।

নিহত সিএনজি স্কুটার চালক মোঃ ওসমান বেপারী টুলু (২২) মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের ৯নং ওয়ার্ড করবন্দ গ্রামের বেপারী বাড়ির মানিক বেপারীর বড় ছেলে।

আহতরা হচ্ছেন, আবু ইউসুফ, তানভির হোসেন, ইকবাল হোসেন, আইরিন, ইউনুছ হোসেন। আহতদের মধ্যে আবু ইউসুফ নামে এক যাত্রীকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় রেপার করা হয়েছে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসক সুজা উদ-দৌলা রুবেল জানান, একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আবু ইউসুফ নামে এক যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেপার করা হয়েছে এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ওসমান বেপারী মহামায়া-রাজারগাঁও সড়কে সিএনজি চালাতো। প্রতিদিনের মত ওসমান গ্যাসের জন্য যাত্রী নিয়ে চাঁদপুর যাওয়ার পথে এ ঘটনা ঘটে। নিহত ওসমান বেপারী পরিবারের ৪ ভাই ও ১ বোনের মধ্যে সবার বড়। সেই তার পরিবারের মধ্যে উপার্জনের একমাত্র ব্যাক্তি। তার উপার্জন দিয়ে চলতো পুরো সংসারটি।

মধ্যবিত্ত পরিবারের এই উপার্জনকারী ওসমানের মৃত্যুতে এলাকায় নেমে আসে শোকের ছায়া। অপরদিকে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ঘাতক পিকআপটি আটক করে থানায় নিয়ে আসে।

দেখা হয়েছে: 627
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!