fbpx

|

পীরগঞ্জে মিজানুর রহমান আজহারীর মাহফিলে লাখ মানুষের ঢল

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০২০

পীরগঞ্জে মিজানুর রহমান আজহারীর মাহফিলে লাখ মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদকঃ রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা আলতাফ নগরের মিজানুর রহমান আজহারীর ওয়াজ মাহফিলে আজ বুধবার দেড় লাখেরও বেশি মানুষের ঢল নামে। সকাল ৮ টার পর হতে চারদিক থেকে মানুষের সমাগম শুরু হয়। দুপুর পর্যন্ত তা চলে। এক সময় আলতাফ নগরের আশপাশ এলাকা কানায় কানায় পুর্ণ হয়ে যায়।

জনতার ঢল সামলাতে না পেরে উপস্থিত জনতার সুবিধার্থে ৫ টি স্থানে প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দা টানানো হয়। তারপরেও লোকের সমাগম কমানো সম্ভব হয়নি। ইতিমধ্যেই দুবাই প্রবাসী আলতাফ হোসেন চতরা হাটে সংলগ্ন ৫ একর জমি কিনে চারদিকে প্রাচীর নির্মান পুর্বক সর্বসাধারনের জন্য কবরস্থান করে দেন। তিনি বর্তমানে এখানে একটি সুদর্শন মসজিদ নির্মান করছেন। এখানেই মাহফিলের আয়োজন করেন তিনি।

এলাকাবাসীর সহযোগিতায় জনমানুষের সমাগমের দিক থেকে উত্তর জনপদের এটি সেরা মাহফিল বলে মনে করছেন অনেকে । আজ বুধবার বাদ যোহর ১ প্লাটুন পুলিশের সহযোগিতায় মিজানুর রহমান মঞ্চে উঠেন।

এর আগে হেলিকপ্টারযোগে মিজানুর রহমান আজহারী চতরায় এসে পৌছেন। চারিদিকে পিনপতন নীরবতায় দেড় ঘন্টা বক্তব্য রাখেন। সমাবেশে আগত দেড় লক্ষাধিক মানুষ মনযোগ সহকারে তার বক্তব্য শোনেন।

উল্লেখ্য,পীরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় এ বছর অর্ধ শতাধিক তাফসির মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কিন্তু কোথাও ২/৩ হাজারের বেশি মানুষের উপস্থিতি ছিল না। আলতাফ নগরের মাহফিল ছিল সম্পুর্ণ ব্যাতিক্রম।

দেখা হয়েছে: 1086
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!