fbpx

|

লক্ষ্মীপুরে দুই পুলিশ-সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৪:২৬ অপরাহ্ন | জুলাই ২৫, ২০২০

লক্ষ্মীপুরে দুই পুলিশ-সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে তালা ভেঙে রুবেল নামে এক নির্মাণ শ্রমিকের মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগ উঠেছে পোদ্দার বাজার পুলিশ ক্যাম্পের দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে।

মোটরসাইকেল উদ্ধারের জন্য ওই ভুক্তভোগী পুলিশ ক্যাম্পে গেলে পুলিশ প্রথমে তার কাছে ২০ হাজার টাকা দাবী করে। পরে টাকা দিতে ব্যর্থ হওয়ায় মোটরসাইকেল নেয়ার বিষয়টি অস্বীকার করে উল্টো ওই নির্মাণ শ্রমিককে এখন প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন ভাবে হয়রাণির অভিযোগও উঠেছে পুলিশের বিরুদ্ধে।

শনিবার (২৫জুলাই) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বরপাড়া তালীমুল কোরআন মডেল মাদ্রাসা প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করে পুলিশের বিরুদ্ধে এসব অভিযোগ করেন ভুক্তভোগী নির্মাণ শ্রমিক রুবেল ও স্থানীয় ইউপি সদস্য হারুনুর রশিদ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রুবেল জানান, গত ২৪ জুন রাত ৮টার দিকে তার ছোট ভাই সোহেল তার ব্যবহৃত মোটরসাইকেল (টিভিএস) নিয়ে উত্তর বশিকপুর এলাকায় অসুস্থ খালাকে দেখতে যায়। এসময় মোটরসাইকেলটি বাড়ির পাশের দোকানের সামনে তালাবদ্ধ করে রেখে যায় সোহেল। কিছুক্ষণ পর পোদ্দার বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ও এএসআই মোনায়েম হোসেন ঘটনাস্থল থেকে স্থানীয়দের উপস্থিতিতেই তালা ভেঙে মোটরসাইকেলটি নিয়ে যায়।

খবর পেয়ে রুবেল পরের দিন নিজের মোটরসাইকেলটি আনতে দত্তপাড়া ইউপি সদস্য হারুনুর রশিদকে নিয়ে ওই পুলিশ ক্যাম্পে যায়। ক্যাম্প ইনচার্জ মোয়াজ্জেম হোসেন মোটরসাইকেল ফেরৎ দিতে ২০ হাজার টাকা দাবী করে। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে রুবেলকে মোটরসাইকেল ফেরত না দিয়ে ক্যাম্প থেকে বের করে দেয়।

পরে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিনের কাছে লিখিত অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে এসআই মোয়াজ্জেম নির্মাণ শ্রমিক রুবেলকে প্রাণনাশের হুমকি দেয় বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে আরো জানান, ঘটনার পর থেকে পোদ্দার বাজার পুলিশ ক্যাম্পের ওই দুই সদস্য তাকে বিভিন্ন মামলায় জড়ানোসহ প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে। এতে নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। এ অবস্থায় পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে সুবিচারের দাবী জানান তিনি।

লক্ষ্মীপুরে দুই পুলিশ-সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

এদিকে সংবাদ সম্মেলন শেষে পরে একই দাবীতে মানববন্ধনও করেন স্থানীয়রা। এতে জেলায় কর্মকরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 568
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!