fbpx

|

পূর্বধলায় সাংবাদিক মোস্তাক আহমেদ খান কে মারধর!

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | মে ৩০, ২০১৯

পূর্বধলায় সাংবাদিক মোস্তাক আহমেদ খান কে মারধর!

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় সংবাদ এর তথ্য সংগ্রহ করে বাসায় ফেরার পথে হামলার শিকার হয়েছেন বাংলার আওয়াজ ডট কমের সহ সম্পাদক সাংবাদিক মোস্তাক আহমেদ খান।

সোমবার রাতে উপজেলার ভিকুনীয়া গ্রাম থেকে সংবাদ সংগ্রহ করে পূর্বধলা সদরের বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে কালডোয়ার গ্রামের কুমারখালী বাজারের উত্তর পার্শ্বে মোটরসাইকেলযোগে আসা রফিক ও আকাঈদুল ইসলাম পথ রোধ করে এলোপাতাড়ি মারপিট করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয় এবং প্রাণনাশের হুমকি দেয়।

এতে তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পায় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসে এবং তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে পূর্বধলার গণমাধ্যম কর্মীরা তাকে দেখতে যান এ বিষয়ে পূর্বধলা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এ ঘটনার লিখিত অভিযোগ পেয়েছি মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, অভিযুক্ত মোঃ রফিক উপজেলার কালডোয়ার গ্রামের মৃত মোকশেদ আলীর ছেলে এবং আকাঈদুল একই গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। কুমারখালী কালডোয়ার অঞ্চলের যত অপকর্ম হয় সকল অপকর্মের সাথে এরা জড়িত এদের নামে থানায় বিভিন্ন ধরনের মামলা রয়েছে এবং এরা সমাজের বিতর্কিত লোক। প্রাণনাশের ভয়ে এদের বিরোদ্ধে এলাকায় কেউ প্রতিবাদ করার সাহস পায়না।

এ ব্যাপারে গণমাধ্যমকর্মীরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান পূর্বধলার সকল সাংবাদিকবৃন্দ।

দেখা হয়েছে: 525
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!