|

করোনা আপডেট
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে মাঠে ঘাটে প্রচার-প্রচারনায় গোদাগাড়ী পৌরসভার সম্ভাব্য প্রার্থীরা

প্রকাশিতঃ ২:৩৪ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০২০

সারোয়ার হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মাঠে ঘাটে প্রচার-প্রচারনায় আওয়ামী লীগ ও বিএনপির সম্ভাব্য প্রার্থীদের দৌড়ে ঝাঁপ শুরু।

ইতিমধ্যে গোদাগাড়ী পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজ উদ্দিন বিশ্বাস ও বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী বর্তমান ৩বারের সফল কাউন্সিলর বিপ্লব হোসেন দিনরাত পৌর এলাকার জনসাধারণের কাছে বিভিন্ন প্রতিশ্রতী নিয়ে নিজ নিজ দলের জন্য ভোট চেয়ে মাঠ করছেন। সরজমিন গোদাগাড়ী পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, আসন্ন পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অয়েজ উদ্দিন বিশ্বাস ও বিএনপি থেকে এগিয়ে রয়েছে কাউন্সিলর বিপ্লব হোসেন।

গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজ উদ্দিন বিশ্বাস বলেন, দীর্ঘদিন ধরে পৌরসভার বর্তমান মেয়র মনিরুল ইসলাম বাবু আওয়ামী লীগের দলীয় মেয়র হয়ে পাশ করে আওয়ামী লীগের সাথে বেঈমানী করে নিজের ইচ্ছে মত পৌরসভা পরিচালনা করে আসছেন। কিন্তু তিনি পৌরবাসীর কোন মানোন্নয়ন করতে পারেনি সে নিজের উন্নয়ন করেছে।

যার ফলে এবার তাকে পৌরবাসী প্রত্যাখ্যান করে আওয়ামী লীগের নতুন মুখ চাচ্ছে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা। যার জন্য এমপি ওমর ফারুক চৌধুরীর নির্দেশনায় আমি আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হয়ে মাঠে ঘাটে নেমে প্রচার-প্রচারনা করছি। তবে দল যাকে মনোনয়ন দিবে আমি তার পক্ষে কাজ করবো বলে জানান তিনি।

গোদাগাড়ী পৌরসভার তিনবারের সফল কাউন্সিলর বিপ্লব হোসেন জানান, বিএনপির হাইকমান্ডের নির্দেশে আমি প্রচার প্রচারণা চালাচ্ছি এবং যদি সুষ্ঠু নির্বাচন হয় ও জনগণ ভোট দিতে কেন্দ্রে যেতে পারে তাহলে আমার বিজয়ের সম্ভাবনা ১’শ পার্সেন্ট। তবে দল যাকে মনোনয়ন দেবে আমি তার হয়ে কাজ করব বলে তিনি জানান।

দেখা হয়েছে: 80
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪