fbpx

|

প্রতিপক্ষকে ফাঁসাতে মিথ্যে মামলা ও জমি দখলের অপচেষ্টা

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | জুন ০৮, ২০২১

গংগাচড়া রংপুর প্রতিনিধি: জমি দখলসহ মিথ্যে মামলায় ফাঁসাতে ১৪৪ ধারায় অভিযোগ করে প্রতিপক্ষ ছোট সহদর ভাইকে প্রান নাশের হুমকি প্রদান করছে আপন বড় ভাই সাইয়েদুল হাকিম।

রংপুর মহানগরির মধ্য অভিরাম পন্ডিতপাড়া গ্রামের মৃত সহির উদ্দিনের পুত্র সাহাবাজ আলী ও ছানারুল হক ফজলু পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমি ভোগ দখল করে আসছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ৩ জুন ছোট ভাই সাহাবাজ আলী ও ছানারুল হক ফজলুর গাছ বাগানসহ জমি দখল করার চেষ্টা করে বড় ভাই সাইয়েদুল হাকিম ও তার পুত্র সাফী মিয়া, সাবু মিয়াসহ তার ভাড়াটিয়া গুন্ডা বাহিনী।

এতে নিরুপায় হয়ে সাহাবাজ আলী ও তার ভাতিজা আলম বাদশা হাজীরহাট থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগের প্রেক্ষিতে হাজিরহাট থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে গেলে এতে আরো ক্ষিপ্ত হয়ে সাইয়েদুল হাকিম গং ৬ জুন রবিবার দিবাগত রাতে ছোট ভাই সাহাবাজ আলী ও ছানারুল হক ফজলুর লাগানো ইউকালেক্টর গাছ উপরে ফেলে এবং বেড়া ভেঙ্গে ফেলে, এতে ২০ থেকে ৩০ হাজার টাকা ক্ষতি হয়।

পরবর্তীতে বড় ভাই সাইয়েদুল হাকিম নিজেদের বাঁচাতে ৬ জুন অতিরিক্তি ম্যাজিষ্ট্রেট আদালত, রংপুরে বাদী হয়ে, সাহাবাজ আলীগং সহ ৬ জনের বিরুদ্ধে একটি মিথ্যে ১৪৪ ধারা মামলা দায়ের করে।
এব্যাপারে সাহাবাজ আলী বলেন, আমার আপন বড় ভাই সাইয়েদুল হাকিম আমার ভোগ দখলকৃত জমি দীর্ঘদিন যাবত হাতিয়ে নেওয়ার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে এবং বরাবরেই জমি দখলে ব্যর্থ হয়ে আমার এবং আমার পরিবারের লোকজনদের উপর ভয়ভীতি প্রদর্শণ করে আসছে।

গত ৬ জুন রাতে আমার লাগানো গাছ উপরে ফেলে বাড়ীতে এসে আমাকেসহ আমার পরিবারের লোকজনকে প্রান নাশের হুমকি দিয়ে আবার আমাদের নামে রংপুর ম্যাজিষ্ট্রে কোর্টে মিথ্যে ১৪৪ ধারায় অভিযোগ দায়ের করে। এব্যাপারে সুষ্ঠু সমাধানের জন্য আমি আইনের সহযোগীতা কামনা করছি।

নালীশি জমির তফশীল: মৌজা: অভিরাম, জে.এল নং-৩৯, খতিয়ান নং-৭৬২, দাগ নং-২৪২৮, ২৪২৯, ২৪৩৯, মোট জমির পরিমাণ-১.৪৪ একর মধ্যে ৩.৫ (সারে তিন) শতক।

দেখা হয়েছে: 80
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪