|

করোনা আপডেট
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
চিতলমারীতে প্রতিবন্ধী যুবতী ধর্ষণ; থানায় মামলা

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ন | অক্টোবর ১৫, ২০২০

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারীতে চরডাকাতিয়া সিকদার পাড়ায় এক বুদ্ধি ও বাক প্রতিবন্ধী যুবতী ধর্ষনের শিকার হয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। এ ঘটনায় ওই প্রতিবন্ধীর পিতা বাদী হয়ে মঙ্গলবার সন্ধ্যায় ধর্ষক আকরাম (আক্কেল) শেখ (৫৫) কে আসামী করে চিতলমারী থানায় মামলা দায়ের করেছে। ধর্ষক আক্কেল একই গ্রামের মৃতঃ মোফেল শেখের ছেলে।

ধর্ষনের শিকার ওই প্রতিবন্ধী যুবতী সমাজসেবা অধিদপ্তরের ০৩০১০০২৪৯৭৪ সিরিয়ালে ২৩৭ নং বইয়ের মাধ্যমে প্রতিবন্ধী ভাতা পায়। তার ব্যাংক হিসাব নম্বর ১৫১৬৮। জন্ম নিবন্ধন অনুসারে তার জন্ম তারিখ ১৮-১১-১৯৯৫।

স্থানীয়রা জানায়, আক্কেল শেখ ওই প্রতিবন্ধীর বাড়ীর সামনে প্রায়ই গরু চড়াতো। মাঝে মধ্যে সে ওই বাড়ীতে যাওয়া আসা করতো। আক্কেল বয়স্ক লোক হওয়ায় গ্রামের কেউ তার ওই বাড়ীতে যাওয়া আসাটাকে ভিন্ন দৃষ্টিতে দেখতো না। কারন তার ছেলে মেয়ে ও নাতি-নাতনী রয়েছে।

ওই প্রতিবন্ধীর বাবা শাহজাহান সিকদার জানায়, কয়েকদিন আগে মেয়ের শারীরিক পরিবর্তন দেখে ডাক্তারের কাছে যাই। ডাক্তার আল্ট্রাসোনো করে তার জানায়, তার মেয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা। আমার নির্বাক সহজ সরল মেয়ের সাথে এহেন কাজ কেউ করতে পারে তা কখনো ভাবতে পারিনি। আমি এ ঘটনায় দোষীর উপযুক্ত শাস্তি ও মেয়ের সামাজিক স্বীকৃতি দাবী করছি।

সংশ্লিষ্ট ওয়ার্র্ডের সাবেক ইউপি সদস্য হায়দার সিকদার বলেন, আমরা এই অপরাধীর সর্বোচ্চ শান্তি এবং মেয়েটির নিরাপত্তা ও তার গর্ভের সন্তানের সামাজিক স্বীকৃতি চাই।

চিতলমারী থানার ওসি মীর শরীফুল হক জানান, উপজেলার চরডাকাতিয়া সিকদার পাড়ার শাহাজাহান শিকদারের মেয়ে বুদ্ধি ও বাক প্রতিবন্ধী যুবতী মেয়েকে ধর্ষনের বিষয়ে তার পিতা ১৩ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯/১ ধারায় আকরাম (আক্কেল) শেখ কে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। মামলা নং ৮। আমরা আসামীকে ধরার চেষ্টায় আছি।

দেখা হয়েছে: 46
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪