fbpx

|

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের আনন্দ র‍্যালী

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ন | অক্টোবর ১৪, ২০২০

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের আনন্দ র‍্যালী

স্টাফ রিপোর্টার: ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধিত ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০’ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়।

বুধবার (১৪ অক্টোবর) সকালে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নেতৃত্বে একটি আনন্দ র‍্যালী বের করা হয়। র‍্যালীটি উত্তর তেমুহণী এলাক থেকে শুরু করে দক্ষিণ তেমুহণী এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ মিলিত হয়।

এসমময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক মাসুম ভূঁইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, সাবেক জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শেখ জামান রিপন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম জেনি, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ সোহাগ পাটোয়ারী, কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক হারুনুর রশিদ হারুন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আবু তালেব, রামগতি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাদ্দামসহ প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 770
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!