fbpx

|

প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া মেডেল নিলামে বিক্রি করে দুস্থ মানুষের পাশে দাঁড়াতে চান দেশসেরা উদ্ভাবক মিজান

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ন | এপ্রিল ১৩, ২০২০

প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া মেডেল নিলামে বিক্রি করে দুস্থ মানুষের পাশে দাঁড়াতে চান দেশসেরা উদ্ভাবক মিজান
সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণে যখন গোটা বিশ্ব স্তব্ধ, একের পর এক দেশ মৃত্যুপুরীতে পরিনত ঠিক সেই মুহুর্তের মধ্যেও সাধারণ মানুষের মাঝে একটু সচেতনতা ও গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং তাদের জন্য কিছু করতে এগিয়ে চলেছেন শার্শার গর্ব দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান। বর্তমানে করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে নিজেকে হোম কোয়ারেন্টাইন বা লকডাউনে রাখতে পারেননি তিনি। প্রশাসনের পাশাপাশি প্রতিদিন ছুটে চলেছেন এক জায়গা থেকে অন্য জায়গায়।
দেশের এই মহামারিতে গরীব অসহায় মানুষের জন্য কিছু করতে চান দেশ সেরা এই উদ্ভাবক মিজানুর রহমান মিজান।এ লক্ষে পরিবেশ সুরক্ষা এবং তার বিভিন্ন উদ্ভাবনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিজ হাত থেকে নেওয়া জাতীয় মেডেলটি সহ জীবনের সব পাওয়া উপহার সামগ্রী নিলামে বিক্রয়ের ঘোষণা করছেন দেশসেরা এই উদ্ভাবক মিজান। দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান বলেন,করোনা ভাইরাসের কারণে অসহায়-দুস্থ খেটে খাওয়া মানুষের জন্য মেডেল বিক্রির অর্থ অসহায় দুস্থ ভ্যান চালকসহ লক ডাউনে থাকা সব শ্রেণী পেশার মানুষের মাঝে বিলিয়ে দিতে চাই দেশ ও জাতির কল্যানে।
বিশ্ব মহামারী করোনাভাইরাস এর কারণে আমরা মানব জাতি মহাবিপদে আছি।কিছু খেটে খাওয়া মানুষ লকডাউনে থাকার কারনে কাজ করতে পারছে না এবং তাদের খাওয়ার কষ্ট হচ্ছে তাই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।   আমার এই মেডেল গুলো নিলামে বিক্রয় করবো।  মেডেলটি বিক্রয়ের সম্পূর্ণ টাকা করোনা ভাইরাসের কারনে কর্মহীন মানুষদের মধ্যে বিতরণ করবো।কারন অনেক খেটে খাওয়া মানুষ দু বেলা দু মুঠো খাবারে জন্য কষ্ট পাচ্ছে।
তিনি আরো বলেন,জীবনে কি পেয়েছি কি পেলাম না,কি রোজগার করেছি,জীবনের কত মুল্যবান জিনিস হারিয়েছি এখন এই দূর্যোগ মুহূর্তে ভাবার সময় নেই।সরকারি ত্রাণ সামগ্রী বিতরণ হলেও এখনও সমাজে অনেক মানুষ আছে যারা ঐ সমস্ত ত্রাণ সামগ্রী থেকে বঞ্চিত রয়েছে। তাই আমার জীবনের সব থেকে সেরা এবং মূল্যবান জিনিস গুলো বিক্রি করে সেই টাকা দিয়ে ঘর বন্দি অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা দিতে চাই।জাতীয় মেডেলটি নিলামে নিতে ইচ্ছুক সর্বোচ্চ মূল্য দাতাকে মোবাইল নং- ০১৭১৮- ৮৪ ৮৩৭৭ যোগাযোগের আহ্বান জানিয়েছেন তিনি।
দেখা হয়েছে: 386
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!