fbpx

|

প্রধানমন্ত্রীর জন্মদিনে ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপণ

প্রকাশিতঃ ১২:৩৮ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ২৯, ২০২২

প্রধানমন্ত্রীর জন্মদিনে ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

জানা যায়, উপজেলার চরনিখলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ ও ঈশ্বরগঞ্জ রেল ষ্টেশন সংলগ্ন সহ বিভিন্ন স্পটে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রানা আহমদের নিজস্ব অর্থায়নে মেহগুনী, পেয়ারা, আম কাঠালসহ প্রায় শতাধিক বৃক্ষ রোপন করা হয়।

এসময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদ বলেন, রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশে নন, বহির্বিশ্বেও তিনি অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। শেখ হাসিনা এক ফিনিক্স পাখি। তিনি পঞ্চাশোর্ধ বয়সী বাংলাদেশের স্বপ্ন, সম্ভাবনা ও সক্ষমতার প্রোজ্জ্বল প্রতীক। তৃতীয় বিশ্বের একটি দরিদ্র দেশকে তিনি পৌঁছে দিয়েছেন আলোকোজ্জ্বল এক স্বপ্নের সরণিতে। বহু ঘাত-প্রতিঘাতে বিপর্যস্ত জাতির মননে তিনি গেঁথে দিয়েছেন মর্যাদাপূর্ণ এক লক্ষ্যের পানে এগিয়ে যাবার সুতীব্র আকাঙ্ক্ষা।

তিনি আরও বলেন, “বাঙালি জাতির জন্য আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৬৮২ দিন কারাবন্দি ছিলেন। দেশের জন্য তাঁর এই আত্মত্যাগ আমাদেরকে আজীবন শ্রদ্ধায় স্মরণ করতে হবে। জাতির পিতার স্বপ্নকে ধারণ করেই মাননীয় প্রধানমন্ত্রী এগিয়ে যাচ্ছেন, উনার শক্তির উৎসই হচ্ছে বঙ্গবন্ধুর দৃঢ়চেতা মনোভাব। এরই প্রেক্ষিতে বাংলাদেশ এখন পৃথিবীর বুকে একটি সম্মানজনক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। আমরা আমাদের নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে অসম্ভবকে সম্ভব করেছি। আমাদের সকলকে জাতির পিতার আদর্শকে ধারণ করে দেশকে এগিয়ে যেতে হবে”।

এসময় বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াসিন আরাফাত, আতিকুল ইসলাম দুলন, অলি উল্লাহ, রাফিউল করিম মিঠুন, জাকিরুল ইসলাম রবিন, আব্দুল্লাহ আল রাফি, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদুল আলম শাহিন, ওয়াহিব ইশতিয়াক পূন্য, সাংগঠনিক সম্পাদক জাকির হোসাইন হিমেল, পৃথিরাজ বর্মন অন্তু প্রমুখ।

দেখা হয়েছে: 34
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!