fbpx

|

প্রাথমিক শিক্ষা পদক পাচ্ছেন নওগাঁ জেলার শ্রেষ্ঠ দুই প্রাথমিক শিক্ষিকা নাজনীন নাহার লায়লা ও মাহমুদা আকতার

প্রকাশিতঃ ৬:৫৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৯, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-

নওগাঁর জেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষিকা নির্বাচিত হয়েছেন ধামইরহাট উপজেলার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহমুদা আকতার ও মহাদেবপুর বকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজনীন নাহার লায়লা। একই তালিকায় নাম রয়েছে প্রধান শিক্ষক পরিমাল বসাকের নামও।

ধামইরহাট উপজেলা শিক্ষা অফিসার মো. আজমল হোসেন জানান, মাহমুদা আকতার ধামইরহাটে মুখ উজ্জল করেছেন। মুলক জেলার ১১টি উপজেলা থেকে অনলাইনে ক্লাস নেওয়া, ডিজিটাল কন্টেন্ট তৈরীর মাধ্যমে ও শিক্ষার্থীদের আনন্দঘন পরিবেশে পাঠদান বিষয়ে পারদর্শী ১ জন করে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকেরমুল্যায়ন নাম্বার সহ জেলায় প্রেরণ করা হলে জেলা পর্যায়ে প্রতিযোগিতার মাধ্যমে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন নিয়ামতপুর উপজেলার কাপাস্টিয়া সপ্রাবির প্রধান শিক্ষক পরিমাল বসাক, শ্রেষ্ঠ প্র্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন মহাদেবপুর উপজেলার মহাদেবপুর বকাপুর সপ্রাবি’র প্রধান শিক্ষক নাজনীন নাহার লায়লা। প্রাথমিকশিক্ষা পদক বাছাই কমিটির সভাপতি ও নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান এবং সদস্য সচিব জেলা শিক্ষা অফিসার সিদ্দিক মোহাম্মদ ইউসুফ রেজা স্বাক্ষরিত ফলাফলের একটি অনুলিপি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় মহাদেবপুর, নিয়ামতপুর ও ধামইরহাট উপজেলায় শিক্ষকদের মাঝে আনন্দ উল্লাস করতে দেখা গেছে।নির্বাচিতরা আগামীতে বিভাগীয় পর্যায়ে পারফরমেন্স করবেন, এবং প্রতিযোগিতার মাধ্যমে নওগাঁ জেলার মুখ উজ্জল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম জানান, ধামইরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একজন দায়িত্বশীল সহকারী শিক্ষিকা মাহমুদা আকতার শুধু ধামইরহাটের নয়, পুরো নওগাঁ জেলার ভাবমূর্তি উজ্জল করেছেন, তিনি বিভাগীয় পর্যায়েও কৃতিত্ব ধরে রাখবেন বলে উপজেলা প্রশাসন আশাবাদি।

উল্লেখ্য গত ২২ সেপ্টেম্বর নওগাঁ জেলা প্রশাসকের সভাকক্ষে চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিল।

দেখা হয়েছে: 109
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!