fbpx

|

সাদুল্লাপুরে প্রেমিককে বেধে রেখে প্রেমিকাকে গণধর্ষণ

প্রকাশিতঃ ১:২৫ পূর্বাহ্ন | মে ৩০, ২০১৮

ধর্ষণ

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নে শনিবার গভীর রাতে কতিপয় বখাটে যুবক প্রেমিকের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে, দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে অবশেষে প্রেমিকাকে পালাক্রমে ধর্ষন করেছে।

এ ঘটনায় ধর্ষিতা পরিবার বাদী হয়ে ৫ জনকে আসামী করে সোমবার রাতে সাদুল্যাপুর থানায় একটি মামলা দায়ের করেছে।

জানা গেছে, গংগানারায়ন পুর গ্রামের জনৈক্য ব্যক্তির ৮ম শ্রেনীতে পড়ুয়া কন্যার সাথে ধাপেরহাট বড় ছত্রগাছা গ্রামের জলিলের পুত্র আশিকুর রহমানের সাথে দির্ঘ দিন থেকে প্রেমের সম্পর্ক চলে আসছিলল।এই সর্ম্পকের জের ধরে গত শনিবার রাতে এই প্রেমিক যুগল একত্রিত হলে ঐ এলাকার কতিপয় বখাটে যুবক তাদের কে আটক করে খোদা বক্স গ্রামের সদিয়ার সরকারের পুত্র মোস্তা সরকারের বাড়ীতে নিয়ে গিয়ে প্রেমিক আশিককে বেধে রেখে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে।

চাঁদার টাকা দিতে না পারায় গভীর রাতে প্রেমিকা কে বখাটেরা পালাক্রমে ধর্ষন করে। এ ঘটনায় মোস্তা সরকার, মাহিন, রব্বানী, নাজমুল, ও সাদেকুল কে আসামী করে সাদুল্যাপুর থানায় একটি ধর্ষন মামলা দায়ের হয়েছে।

বিষয়টি স্বীকার করে সাদুল্লাপুর থানা অফিসার ইনচার্জ ওসি তদন্ত এমরানুল ইসলাম জানান ধর্ষনের বিষয়ে মামলা দায়ের হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 470
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪