|

প্রেমের শেষ পরিনাম আত্নহত্যা

প্রকাশিতঃ ২:৫৬ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০১৮

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে এক স্কুল ছাত্রী আত্নহত্যা করেছে। খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে । পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় (২৪ শে এপ্রিল) মঙ্গলবার গভীর রাতে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্নহত্যা করে ভাটোপাড়া বালিকা বিদ্যালয়ে দশম শেণীতে পড়ুয়া এই কিশোরী।

আত্নহত্যাকারী হলেন গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের ভাটোপাড়া বড়গাছি গ্রামের ওলিয়াতের মেয়ে খালিদা (১৬)। পারিবারিক সুত্রে জানা যায়, খালিদা গত ৫-৬ মাস আগে প্রেম করে বিয়ে করে চর আষাড়িয়াদহ ইউনিয়নের চর কানাপাড়া গ্রামের আসিক ইকবাল মনিকে । বিয়ের পর যৌতুকের জন্য বনিবনা না হলে কিছুদিন আগে বাবার বাড়ী চলে আসে।

৬ বোনেরর পরিবারে কর্মক্ষম ব্যাক্তি একজন সে হলেন খালিদার বাবা আর যৌতুকের টাকা না দিতে পারায় মনি ২য় বিয়ে করবো বললে এই ক্ষোভে দুঃখে সোমবার বিকেলে বাড়ীর সকলের সাথে স্বাভাবিক ভাবে কথা বলে নানীর বাড়ীর ঘরে যায় খালেদা।

খুব ভোরে তার খালাতো বোন ঘরের দরজা বন্ধ দেখে, অনেক ডাকাডাকির পর দরজা না খুললে সবাই মিলে গ্রিলের পার্শ্বের দরজা খুলার পর ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় খালেদাকে দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেই।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাফ হোসেন বলেন, স্বামীর দেওয়া কষ্ট সহ্য করতে না পেরে ঘরে একাই আত্নহত্যা করে বলে মনে হয়। তদন্ত করলে সঠিক কারণ জানা যাবে। পুলিশ লাশটি ঝুলন্ত আবস্থায় পেয়ে উদ্ধার করে থানায় নেওয়ার পর ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

দেখা হয়েছে: 223
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪