fbpx

|

ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশ সফল করতে শরীয়তপুরে প্রস্তুতি সভা

প্রকাশিতঃ ৮:০৫ অপরাহ্ন | অক্টোবর ৩১, ২০২২

ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশ সফল করতে শরীয়তপুরে প্রস্তুতি সভা

মো.মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি, চাল-ডাল, জ্বালানী তেল, গ্যাস-বিদ্যুতসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর মূল্য বৃদ্ধি, দুর্নীতি-দুঃশাসন, গুম-খুন ও বিচার বহির্ভূত হত্যাকান্ডের প্রতিবাদ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে ও আগামী ১২ নভেম্বর ফরিদপুর বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে ৩১ অক্টোবর সোমবার শরীয়তপুরে জেলা বিএনপি ও সহযোগী অংঙ্গ সংগঠনের আয়োজনে প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে শরীয়তপুর সদর পৌরসভার ধানুকায় অবস্থিত সাবেক সংসদ সদস্য সরদার একেএম নাসির উদ্দীন কালু’র বাস ভবন রাণী মহলে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বীর উত্তম ব্যারিষ্টার শাহজাহান ওমর।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব এড. মজিবুর রহমান সরোয়ার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক ও সেলিমুজ্জামান সেলিম।

উক্ত প্রস্তুতি সভার সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা বিএনপি’র সভাপতি সফিকুর রহমান কিরণ, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ সরদার একেএম নাসির উদ্দীন কালু। প্রস্তুতিসভায় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, কৃষকদলসহ সকল স্তরের নেতাকর্মী।

দেখা হয়েছে: 63
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!