fbpx

|

ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন

প্রকাশিতঃ ১২:৩৭ পূর্বাহ্ন | এপ্রিল ২১, ২০২১

ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন।

স্পেন ব্যুরো: ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্ট (ইফর্টের) উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও দরিদ্রদের মোধ্যে নগদ অর্থ বিতন কর্মসূচী অনুষ্টিত হয়েছে।

গত ১৮ এপ্রিল রোববার সিলেট দক্ষিণ সুরমার ইনাতআলীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্টিত এ কর্মসূচী বাস্থবায়নে অগ্রনি ভুমিকা রাখেন সংগঠনের বাংলাদেশ শাখার সভাপতি, সাধারন সম্পাদক সহ কার্যাকরী কমিটির নেতৃবৃন্দ।

ইনাত আলীপুর ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের সাবেক জেনারেল সেক্রেটারি ও উপদেষ্টা ছাইফুর রহমান দুদু মিয়া সহ অন্যান্য সদস্যদের উপস্থিতি তে গরিব দুঃখী মেহনতি মানুষের হাতে নগদ অর্থ বিতরন করা হয়। এ সময় এলাকার মোরব্বীয়ান সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত প্রোগ্রাম বাস্থবায়নে তহবিল সংগ্রহ এবং সার্বিক তত্বাবদানে ছিলেন ট্রাষ্টের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আনা মিয়া, সাধারন সম্পাদক এন টিভি ইউরোপের স্পেন ব্যুরো প্রধান সাংবাদিক সেলিম আলম, কোষাধ্যক্ষ যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব মোহাম্মেদ কামরান আলী , স্পিকার আহমদ আলী সহ অন্যান্য সদস্য বৃন্দ।

উল্লেখ্য ২০১৬ সালে সর্ব প্রথম ইনাত আলীপুর গ্রামের সকল প্রবাসী দের নিয়ে এ সংগঠনের যাত্রা শুরুর পর থেকে এলাকার বিভিন্ন রাস্থা নির্মান সহ উন্নয়ন মূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। তার ই দারাবাহিকতায় বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান রত প্রবাসী সদস্যদের অর্থায়নে উন্নয়ন মূলক কার্যক্রমের অংশ হিসেবে আর্থিক এ অনুদান কার্যক্রম অনুষ্টিত হয়।

অনুষ্টানে বক্তারা এলাকার উন্নয়নে সরকারের সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগীতার আহবান জানান। পরিশেষে বিশেষ মোনাজাতে সংগঠনের সকল সদস্য ও নেতৃবৃন্দের সর্বাঙ্গীণ মংগল কামনা, দেশ ও জাতীর উন্নতি এবং সার্বিক পরিস্থিতির জন্য মহান আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করা হয়।

দেখা হয়েছে: 178
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪