fbpx

|

ফুলবাড়িয়ায় শেখ কামালের জন্মদিনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:২৯ অপরাহ্ন | অগাস্ট ০৫, ২০২২

ফুলবাড়িয়ায় শেখ কামালের জন্মদিনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আবাহনী ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মবার্ষিকীতে বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়িয়া উপজেলা শাখার আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার বাদ আছর ফুলবাড়িয়া খাদেমুল ইসলাম (কে আই) সিনিয়র ফাজিল মাদ্রাসা সংলগ্ন নুর মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ময়েজ উদ্দিন তরফদার, পৌর মেয়র ও সহ সভাপতি গোলাম কিবরিয়া, এডভোকেট আবুল কাশেম মুছা, অধ্যাপক আবুল হোসেন, ডাঃ তোফাজ্জল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও ফুলবাড়িয়া পৌরসভার কাউন্সিলর সফর আলী বুলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মজিবুর রহমান খান, উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান শামছুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কেরামত আলী জিন্নাহ, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দু রাজ্জাক দুলাল, প্রচার সম্পাদক খাইরুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সহ দফতর সম্পাদক তোফাজ্জল হোসেন খান, সহ প্রচার সম্পাদক জয়নাল আবেদীন মন্ডল, উপজেলা কৃষকলীগের আহবায়ক মাসুদ আলম লিটন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মঞ্জুরুল হক রাসেলসহ উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক সহ উপস্থিত ছিলেন।

দোয়া অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের প্রত্যক্ষ ও পরোক্ষ সহায়তায় কতিপয় বিপথগামী সেনাসদস্যদের হাতে নির্মমভাবে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিব, তার জৈষ্ঠ্য ছেলে বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ জাতির উন্নতি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন। পরে সকলের মাঝে মিষ্টান্ন (তবারক) বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 25
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!