fbpx

|

ফেসবুকে নারী পুলিশের আপত্তিকর ছবি: অপরাধী চক্র শনাক্ত

প্রকাশিতঃ ৭:২৮ অপরাহ্ন | অক্টোবর ২০, ২০১৯

ফেসবুকে নারী পুলিশের আপত্তিকর ছবি: অপরাধী চক্র শনাক্ত

অনলাইন বার্তাঃ ভুয়া নামে ফেসবুকে পেজ খুলে সেখানে পোস্ট করা হতো নারী পুলিশ সদস্য ও কর্মকর্তাদের ছবি। এসব ছবির বেশির ভাগই আপত্তিকর ভাবে এডিট করা।

ক্যাপশনে ব্যবহার করা হতো কুরুচিপূর্ণ মন্তব্য। নারী পুলিশের পাশাপাশি বিভিন্ন শ্রেণিপেশার নারীদের কুরুচিপূর্ণ ছবিও পোস্ট করা হতো এসব ভুয়া ফেসবুক পেজে। পুলিশের তদন্তে এমন কয়েকটি ফেসবুক পেজের কুশীলবদের সন্ধান মিলেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সোশ্যাল মিডিয়া মনিটরিং টিমের সহকারী পুলিশ কমিশনার ধ্রুব জ্যোতির্ময় গোপ জানান, আপত্তিকর ফেসবুক পেজের সঙ্গে জড়িত বেশ কয়েকজনকে শনাক্ত ও গ্রেফতার করা হয়েছে।

রমনা মডেল থানায় ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে দায়ের করা মামলায় গ্রেফতার করা হয় চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার উজ্জ্বল বড়ুয়াকে। কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাবুল মিয়ার ছেলে রিয়াজ উদ্দিনকে শনাক্ত করা হয়েছে।

পুলিশ সদর দফতরে কর্মরত সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারহানা ইয়াসমিন বলেন, যে বা যারা নারী পুলিশ ও অন্য নারীদের ছবি বিনা অনুমতিতে ফেসবুকে শেয়ার করেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া উচিত।

দেখা হয়েছে: 387
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!