fbpx

|

ফ্রান্সের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জে ইত্তেফাকুল উলামার বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ন | নভেম্বর ০৬, ২০২০

ঈশ্বরগঞ্জে ফ্রান্সের বিরুদ্ধে ইত্তেফাকুল উলামার বিক্ষোভ মিছিল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ)কে নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্টের কুরুচিপূর্ণ বক্তব্য ও ব্যঙ্গচিত্র প্রদর্শন এর প্রতিবাদে শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ইত্তেফাকুল উলামা সরিষা ইউনিয়ন শাখার উদ্যোগে ওই মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। হাজার হাজার মুসলিম তৌহিদী জনতার বিক্ষোভ মিছিলটি সরিষা ইউনিয়নের মহেশপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তারা ফ্রান্স সরকারের প্রতি তীব্র নিন্দা ও অভিলম্বে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। বাংলাদেশ সরকারের জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব, ফ্রান্সের দূতাবাস অপসারণ ও পণ্য বর্জনের আহ্বান জানিয়েছেন বক্তারা। পাশাপাশি বিশ্বের যে সকল দেশ ফ্রান্সের সাথে একাত্বতা প্রকাশ করেছে তাদের প্রতি তীব্র নিন্দা ও বয়কটের আহ্বান জানান।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন ইত্তেফাকুল উলামা ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মাও. ওবায়দুল হক, সরিষা ইউনিয়ন শাখার সভাপতি মাও. আবুল হাসেম, সাধারণ সম্পাদক মুফতি উমর ফারুক, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ শাখার সভাপতি মুফতি হাবিবুল্লাহসহ বিভিন্ন নেতৃবৃন্দ। সমাবেশ শেষে সারা বিশ্বের মুসলমানদের জন্যে দোআ ও মোনাজাত করা হয়।

দেখা হয়েছে: 216
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪