|

মুন্ডুমালায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

প্রকাশিতঃ ৭:৩২ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০২১

মুন্ডুমালায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

তানোর প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০ই জানুয়ারী স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে তানোর মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল নিবেদন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পথসভা র্যালী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে তানোর মুন্ডুমালা বাজার চত্বরে মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের উদ্যোগে এ পথসভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পথসভা শেষে মুন্ডুমালা বাজার মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করা হয়। উক্ত বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন অনুষ্ঠানে মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন মুন্ডুমালা পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র প্রার্থী আমির হোসেন আমিন, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ প্রমূখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 76
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪